Shah Rukh Khan

কেকেআরের সব ম্যাচে মাঠে শাহরুখ, কারণটা কী, নিজেই জানালেন অভিনেতা?

আইপিএল-এ কলকাতা নাইট রাইডার্সের খেলা মানেই মাঠে থাকবেন শাহরুখ। চলতি মরসুমে এটাই যেন দস্তুর হয়ে দাঁড়িয়েছে। অনেকের মনেই কৌতূহল জাগছে, কোন কারণে প্রায় সব দিনই মাঠে থাকছেন বাদশা?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৪ মে ২০২৪ ১৮:২৬
Share:

শাহরুখ খান। ছবি: সংগৃহীত।

প্রতি বারের মতো শুরু হয়েছে আইপিএল। তবে এ বার আইপিএলে যেটা সকলের নজরে কেড়েছে, তা হল কলকাতা নাইট রাইডার্সের প্রতিটি ম্যাচে মাঠে শাহরুখ খানের উপস্থিতি। কলকাতায় খেলা হোক কিংবা মুম্বইয়ে, একটা ম্যাচও ফাঁকি দিচ্ছেন না শাহরুখ। স্বাভাবিক ভাবেই অনেকের মনেই কৌতূহল জাগছে, কেন প্রায় সব দিনই মাঠে থাকছেন শাহরুখ? তবে কি কিছু পর্যবেক্ষণ করেছেন? জবাব দিলেন অভিনেতা নিজেই।

Advertisement

গত বছর ‘পাঠান’ ছবির মাধ্যমেই বলিউডে প্রত্যাবর্তন করেছিলেন শাহরুখ খান। চার বছরের বিরতির পর পর্দার ‘বাদশা’কে ভালবাসায় ভরিয়ে দিয়েছিলেন দর্শক। বক্স অফিসে ছবিটি গড়েছিল একাধিক নজির। তার পর মুক্তি পেল ‘জওয়ান’। ঠিক একই রকম সাফল্য পায় শাহরুখের গত বছর মুক্তিপ্রাপ্ত দ্বিতীয় ছবিটিও। বছর শেষে মুক্তি পায় ‘ডাঙ্কি’। ‘জওয়ান’, ‘পাঠান’-এর মতো ব্যবসা না করলেও মোটের উপর সফলই বলা চলে ‘ডাঙ্কি’কেও। একই বছরে পর পর তিনটি ছবি। স্বাভাবিক ভাবেই বেশ ব্যস্ততার মধ্যেই কেটেছে গত বছরটা। চলতি বছরে কথা হচ্ছে ‘পাঠান ২’-এর শুটিং শুরু হওয়ার। কিন্তু মাঝে একটা সময় বিরতি নিতে চেয়েছিলেন অভিনেতা। শাহরুখ এক সাক্ষাৎকারে বলেন, ‘‘গত বছর তিনটে ছবি করে ফেলেছি। মনে হল, এ বার একটু বিশ্রাম নিতে পারি। অনেকটা ধকলও গিয়েছে শরীরের উপর। তাই একটু বিরতি নিতে চাইছি। আমি টিমকে আগেই জানিয়ে দিয়েছিলাম যে,আমি দলের প্রতিটা ম্যাচে উপস্থিত থাকব। ভাগ্য ভাল, আমার শুটিং আবার জুলাই-অগস্ট থেকে শুরু। তাই আমি প্রতিটা ম্যাচে টিমের সঙ্গে থাকতে পারব।” খেলার মাঠে ‘বাদশা’র উপস্থিতি আসলে নিখাদ অবসর যাপন!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন