Riddhi Dogra

প্রথম ছবিতে মা, পরে কোন ভূমিকায় ঋদ্ধিকে তাঁর সঙ্গে দেখতে চান শাহরুখ?

শাহরুখ খানের সঙ্গে প্রথম ছবিতে মায়ের চরিত্রে। ছোটপর্দার জনপ্রিয় এই অভিনেত্রীর সঙ্গে ফের কাজ করার ইচ্ছাপ্রকাশ অভিনেতার।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০২৩ ১৮:২০
Share:

ঋদ্ধি ডোগরা। ছবি: সংগৃহীত।

৭ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে ‘জওয়ান’। অগ্রিম বুকিংয়ে 'পাঠান'-কে পিছনে ফেলে দিয়েছে এই ছবি। শুধু শাহরুখ খান নন, এই ছবিতে রয়েছে এক ঝাঁক নারীচরিত্র। যার মধ্যে অন্যতম হলেন ছোটপর্দা এবং ওটিটির জনপ্রিয় অভিনেত্রী ঋদ্ধি ডোগরা। কেরিয়ারে সাফল্যের সিঁড়িতে ওঠার ধাপে বলিউডের ‘বাদশা’ শাহরুখ খানের সঙ্গেও অভিনয়ের সুযোগ পেয়েছেন তিনি। মাস খানেক আগে যখন ‘জওয়ান’ ছবির প্রিভিউ মুক্তি পায়, সেই সময় দেখা মেলেনি ঋদ্ধির। এ বার ট্রেলারে স্পষ্ট সবটা। শাহরুখ খানের মায়ের চরিত্রে দেখা যাবে ঋদ্ধিকে। প্রথম বার কাজ করে অভিনেত্রীকে নিয়ে কী বললেন শাহরুখ?

Advertisement

একাধিক হিন্দি ধারাবাহিকে অভিনয় করলেও ‘অসুর’ ওয়েব সিরিজ়ে অভিনয় করে জনপ্রিয় হয়ে ওঠেন ঋদ্ধি। ২০০৭ সাল থেকে ছোট পর্দায় কাজ করতে শুরু করেন তিনি। তবে ঘরে ঘরে পরিচিত মুখ হয়ে ওঠেন ‘সাবিত্রী’ সিরিয়ালের মাধ্যমে। ২০২১ সালে মুক্তিপ্রাপ্ত ‘দ্য ম্যারেড ওম্যান’ ওয়েব সিরিজ়ে তাঁর অভিনয় মনে ধরে দর্শকদের। এ বার কেরিয়ারে লম্বা লাফ অভিনেত্রীর। শাহরুখের সঙ্গে কাজের সুযোগ। তবে প্রথম ছবিতে তিনি নায়কের মা। এ বার অভিনেত্রীর সঙ্গে দ্বিতীয় বার কাজ করার ইচ্ছা প্রকাশ করেছেন বাদশা। চেন্নাইতে এক অনুষ্ঠানে অভিনেতা বলেন, ‘‘এই ছবিতে আমার মায়ের চরিত্রে অভিনয় করেছেন ঋদ্ধি। পরের বার দেখছি আমাদের বয়সের তারতম্য বজস্য রেখে কী করা যায়।’’ স্বয়ং শাহরুখ খানের এমন ইচ্ছা শুনে আনন্দে আত্মহারা অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন