Shah Rukh Khan

Shah Rukh-Kendra: শাহরুখের সঙ্গে ‘ডন ৩’-এ জুটি বাঁধছেন পর্ন তারকা কেন্দ্রা? গুঞ্জন বলিপাড়ায়

এই প্রথম পর্ন জগৎ ছেড়ে বলিউডে পা রাখবেন কেন্দ্রা লাস্ট। শাহরুখের সঙ্গে ‘ডন ৩’-এ তাঁকে দেখা যেতে পারে বলে খবর।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৮ জুন ২০২২ ১৫:৪৫
Share:

মঙ্গলবার নিজেই টুইট করে উচ্ছ্বাস প্রকাশ করেছেন কেন্দ্রা

‘ডন ৩’-এর কাজ শুরু হয়েছে। আবার দেখা যাবে শাহরুখ খানকে। সম্প্রতি ‘ডন’ ফ্র্যাঞ্চাইজি সুখবরটি ভাগ করে নিতেই হইচই পড়ে গিয়েছিল ভক্তমহলে। শুধু তা-ই নয়, নির্মাতারা আভাস দিয়েছেন তৃতীয় কিস্তিতে অমিতাভ বচ্চনকেও সঙ্গে দেখা যেতে পারে।

Advertisement

তবে আরও এক জন নাকি ‘ডন ৩’-এ শামিল হতে চলেছেন। তিনি অবশ্য বলিউডের কেউ নন। তিনি জনপ্রিয় আমেরিকান পর্ন তারকা কেন্দ্রা লাস্ট! মঙ্গলবার নিজেই টুইট করে উচ্ছ্বাস প্রকাশ করেছেন কেন্দ্রা। রীতেশ সিড, ফারহান আখতারকে ট্যাগ করে লিখেছেন, ‘তা হলে ভক্তের ডাকে সাড়া দিয়ে ‘ডন ৩’ বানানো যাক। আমিও আছি!’ সঙ্গে আগুনের চিহ্ন এঁকে দিয়েছেন রোমাঞ্চ বোঝাতে।

কিং খানের প্রতি যে বিশেষ আকর্ষণ অনুভব করেন কেন্দ্রা, তার প্রমাণও মিলেছে। আগেও শাহরুখ অভিনীত ‘জওয়ান’-এর ঝলক মুক্তিতে টুইটারে শুভেচ্ছা জানিয়েছিলেন জনপ্রিয় পর্ন তারকা। লিখেছিলেন, ‘শাহরুখকে সব সময় এমন অ্যাকশন ছবিতে দেখতে চাই।’

Advertisement

তবে কি ‘ডন ৩’-তে শাহরুখের সঙ্গে জুটি বাঁধছেন কেন্দ্রা? সে নিয়ে গুঞ্জন শুরু বলিপাড়ায়। ব্যাপারটা কী? কেউ বুঝতে পারছেন না। নির্মাতাদের তরফেও কেউ মুখ খোলেননি। চিত্রনাট্য নিয়েও কুলুপ এঁটেছেন ফারহানের দল। সম্বল শুধু কেন্দ্রার উচ্ছ্বসিত টুইট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন