Shah Rukh Khan

শাহরুখের বসের সঙ্গে ‘পাঠান’ দেখলেন অভিনেতার প্রথম নায়িকা, জানতে পেরে কী করলেন বাদশা?

শাহরুখ তাঁর নায়িকাদের খুবই আদর-যত্নে রাখেন, এমনটাই দাবি করছেন তাঁর সহ অভিনেত্রীরা। এ বার নিজের প্রথম নায়িকার সঙ্গে আলাপ করালেন এসআরকে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০২৩ ০৯:১৬
Share:

প্রথম নায়িকার সঙ্গে তাঁরই স্বামীকে নিয়ে রসিকতায় মাতলেন শাহরুখ। ছবি: সংগৃহীত।

‘পাঠান’ ঝড় যেন থামতেই চাইছে না। অন্তত এই ছবির বক্স অফিস রিপোর্ট সেই কথাই বলছে। বক্স অফিসের পরিসংখ্যান অনুযায়ী ‘পাঠান’ই প্রথম হিন্দি ছবি যার আয় ৭২৯ কোটি টাকা ছাড়িয়েছে। ‘পাঠান’-এর সাফল্যে খুশি শাহরুখ খান। মাঝেমধ্যেই চলে আসছেন টুইটারে। অনুরাগীদের সঙ্গে আড্ডা দিতে দেখা যাচ্ছে তাঁকে। এ বার শাহরুখ তাঁর কেরিয়ারের প্রথম নায়িকার সঙ্গে তাঁরই স্বামীকে নিয়ে রসিকতায় মাতলেন।

Advertisement

শাহরুখ তাঁর কেরিয়ার শুরু করেন ছোট পর্দার মাধ্যমে।১৯৮৯ সালে ‘সার্কাস’-এ শাহরুখের আত্মপ্রকাশ। সেই সিরিজেই তাঁর সহ অভিনেত্রী ছিলেন রেণুকা সহানি। ছুটির দিনে স্বামী আশুতোষ রানাকে নিয়ে ‘পাঠান’ দেখতে যান। এই ছবিতে আশুতোষকে দেখা গিয়েছে কর্নেল লুথরারের চরিত্রে। যিনি ছবিতে শাহরুখ ঊর্ধ্বতনও বটে। রেণুকা তাঁর স্বামীর সঙ্গে দুটি নিজস্বী পোস্ট করেন টুইটারে। ছবির ক্যাপশনে লেখেন, ‘‘অবশেষে পাঠান দেখতে যাচ্ছি। আবহাওয়া একেবারে ঠিক আছে, আসনের বেল্টও বেঁধে নিয়েছি। সঙ্গে রয়েছে কর্নেল লুথরাজি।’’ রেণুকার পোস্ট দৃষ্টি আকর্ষণ করে বাদশাহর।

তিনি টুইট করে লেখেন,‘‘কর্নেল লুথরাকে কি বলেছেন, আপনিই আমার প্রথম নায়িকা ছিলেন? না কি আমাদের এটা টপ সিক্রেটই রাখা উচিত? নয়তো আমাকে এজেন্সি থেকে উনি বার করে দিতে পারেন!’’ রেণুকা শাহরুখকে পাল্টা উত্তর দেন। তিনি লেখেন, ‘‘আপনার কথায় তিনি অন্তর্যামী, তাই লুকোনোটা খুব কঠিন, কিন্তু চাকরি থেকে উনি আপনাকে বার করতে পারবেন না। কারণ আপনি যে কাজ করেন, তা অন্য কেউ করতে পারবে না।’’

Advertisement

শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন, জন আব্রাহাম অভিনীত এবং সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’ মুক্তির প্রথম দিন থেকে সাড়া ফেলেছে দেশ ও বিদেশে। ‘পাঠান’-এর সাফল্য বলিউডের গত দু’বছরের খরা কাটিয়ে স্বস্তি ফিরিয়েছে বলেই মত সিনে বিশেষজ্ঞদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন