Aryan Khan Case

Aryan Khan: ২৬ দিন পর জেলের বাইরে আরিয়ান, ছেলেকে নিয়ে মন্নত-এ ফিরছেন শাহরুখ খান

২ অক্টোবর আটক করা হয় আরিয়ানকে। তার পর দিন তাঁকে গ্রেফতার করে এনসিবি। ৪ অক্টোবর আদালতে তোলা হয়ে শাহরুখ-পুত্রকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ৩০ অক্টোবর ২০২১ ১১:০২
Share:

আরিয়ানের ঘরে ফেরার সঙ্গেই মেঘ কাটছে ‘মন্নত’-এ। ফিরতে চলেছে স্বস্তির হাওয়া। দীপাবলিতে আলোয় সাজবে গোটা বাড়ি। মুখে হাসি ফুটবে শাহরুখ-গৌরীর। ফাইল চিত্র।

অবশেষে ‘মন্নত’-এর মন্নত পূরণ! আর আঁধারে থাকবে না শাহরুখ খানের অট্টালিকা। সেজে উঠবে খুশিয়াল রঙে। ঝলমলিয়ে উঠবে উত্সবের আলোয়। ঘরের ছেলে ঘরে ফিরল যে!

মুম্বইয়ের আর্থার রোড জেলে ২৬ দিনের বন্দিদশা পেরিয়ে বৃহস্পতিবারই জামিন পেয়েছিলেন আরিয়ান খান। আদালতের রায়ের প্রক্রিয়া মেনে শনিবার সকালে জেল থেকে বেরিয়ে আসলেন শাহরুখ-তনয়। সাধারণ মানুষ, চিত্রগাহকদের ভিড় পেরিয়ে তার পরে সোজা গাড়িতে। বাড়ির পথ ধরলেন তারকাপুত্র। তবে তাঁর সঙ্গে দেখা যায়নি শাহরুখকে।

Advertisement

আরিয়ান না ফিরলে দীপাবলিতে আলো জ্বলবে না ‘মন্নত’-এ। উৎসবের উদ্‌যাপনে মেতে উঠবে না খান পরিবার। ছেলের অনুপস্থিতিতে হেঁশেলে তৈরি হবে না ক্ষীর। এমনই ধনুকভাঙা পণ করেছিলেন মা গৌরী। ছেলের মুক্তির জন্য মানত করার পাশাপাশি নবরাত্রিতে উপোস পর্যন্ত করেছেন শাহরুখ-পত্নী। এমনিতে বিশেষ ধার্মিক নন। তবে প্রথম সন্তানের সুরক্ষার জন্য দিনে দু’বার করে প্রার্থনাও করেছেন গৌরী।

এ বার আরিয়ানের ঘরে ফেরার সঙ্গেই মেঘ কাটছে ‘মন্নত’-এ। ফিরতে চলেছে স্বস্তির হাওয়া। দীপাবলিতে আলোয় সাজবে গোটা বাড়ি। মুখে হাসি ফুটবে শাহরুখ-গৌরীর। গোটা পরিবার মেতে উঠবে উদযাপনে।

ঘটনাচক্রে আর দু'দিন পরেই শাহরুখের জন্মদিন। আরিয়ান ছাড়া পাবেন কি না, সেই উদ্বেগে এ বার অনুরাগীদের বাংলোর সামনে ভিড় না করার অনুরোধ জানিয়েছিলেন কিং খান। দুশ্চিন্তা উড়িয়ে বাবার জন্মদিনের আগেই ঘরে ফিরছে ছেলে। প্রতি বছরের মতো এ বারও কি তবে প্রাসাদোপম বাড়ির বারান্দায় এসে দাঁড়াবেন শাহরুখ? হাত নাড়বেন চিরাচরিত ভঙ্গিতে? উত্তরের অপেক্ষায় তাঁর সহস্র অনুরাগী।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন