Entertainment News

শাহিদ-মীরার ‘ওল্ড’ ফ্যাশন সুপারহিট!

শাহিদ ও মীরা ছয়ের দশকের গ্রাফিক প্রিন্টের ড্রেস বেছে তাক লাগিয়ে দিয়েছেন ফ্যাশন দুনিয়াকে। সাদা-কালোর মিশেলে দু’জনেই ‘হিট’।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৩ ডিসেম্বর ২০১৭ ১৫:১৬
Share:

দম্পতি। ছবি: শাহিদ কপূরের ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

বলিউডের অন্যতম ফেভারিট কাপল। শাহিদ কপূর ও মীরা রাজপুত। কিছুদিন আগেই তাঁদের একটি ম্যাগাজিনের কভার ইমেজে এক সঙ্গে দেখা গিয়েছিল।সেখানেও নজর কেড়েছিলেন বি-টাউনের এই তারকা জুটি।

Advertisement

এ বার ফের তাঁদের একটি ছবি নতুন করে ভাইরাল সোশ্যাল দুনিয়ায়।

আসলে, নেহা ধুপিয়ার ‘বেস্ট ফ্রেন্ডস ফরেভার’-এর সেটে একেবারে ‘হটকে’ লুকে গিয়েছিলেন শাহিদ-মীরা। সেখানেই তাঁদের মোনোক্রোম ফ্যাশন, জাদু চালিয়েছে নেটিজেনদের মনে। টুইটার-ইনস্টাগ্রামে ফ্যানেদের বক্তব্য, শাহিদ-মীরা নাকি নতুন করে ‘কাপল ফ্যাশন’-এর সংজ্ঞা তৈরি করেছেন।

Advertisement

শাহিদ ও মীরা ছয়ের দশকের গ্রাফিক প্রিন্টের ড্রেস বেছে তাক লাগিয়ে দিয়েছেন ফ্যাশন দুনিয়াকে। সাদা-কালোর মিশেলে দু’জনেই ‘হিট’।

বলিউড-টলিউড-টেলিউডের হিট খবর জানতে চান? সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

শাহিদ পরেছিলেন দিনকর আনেজার ডিজাইন করা কালো ট্রাউজারের সঙ্গে সাদা-কালো পলকা ডটের ব্লেজার। আর মীরা নজর কেড়েছিলেন কালো স্লিভলেস হল্টার নেক টপ, সঙ্গে সাদা-কালো প্রিন্টের স্কার্ট। মীরার এই ড্রেস ডিজাইন করেছেন আশিস এস সোনি। হীরের গয়না এবং ‘অ্যাকুজারা’ স্ট্র্যাপি হিলে মীরা গিয়েছিলেন হাল্কা মেক-আপে।

In vogue.

আরও পড়ুন, অনুষ্কার জন্য গান গাইলেন বিরাট! দেখুন ভিডিও

এক দিকে যখন বিরাট-অনুষ্কার বিয়ের ছবি সোশ্যাল দুনিয়ায় ভাইরাল, তখন শাহিদ-মীরা বেশ ভাল টক্কর দিলেন নবদম্পতিকে। পুরনো দিনের ফ্যাশনকে এমন নতুন মোড়কে সামনে এনে তাক লাগিয়ে দিয়েছেন তারকা দম্পতি।

আপনার কী মত?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন