Bollywood

যে নায়িকাকে দেখেই মজেছিলেন শাহিদ কপূর, কিন্তু বলে উঠতে পারেননি

স্ত্রী মীরা রাজপুতকে নিয়ে সুখেই সংসার করছেন শাহিদ কপূর। মাস খানেক আগে বাবাও হয়েছেন। সম্প্রতি মা হয়েছেন তাঁর প্রাক্তন প্রণয়ী করিনা কপূরও। করিনাও বেশ ব্যস্ত স্বামী সইফ আর ছেলে তৈমুরকে নিয়ে। কিন্তু ক’দিন আগেও শাহিদ-করিনার সম্পর্ক নিয়ে চর্চা হত বলিউডে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০১৬ ১৩:৪৪
Share:

স্ত্রী মীরা রাজপুতকে নিয়ে সুখেই সংসার করছেন শাহিদ কপূর। মাস খানেক আগে বাবাও হয়েছেন। সম্প্রতি মা হয়েছেন তাঁর প্রাক্তন প্রণয়ী করিনা কপূরও। করিনাও বেশ ব্যস্ত স্বামী সইফ আর ছেলে তৈমুরকে নিয়ে। কিন্তু ক’দিন আগেও শাহিদ-করিনার সম্পর্ক নিয়ে চর্চা হত বলিউডে। একটা সময় বেশ জমিয়ে প্রেম করেছেন দু’জনে। বলিউডে এই দু’জনকে নিয়ে প্রচুর চর্চা হয়েছে। দু’জনের ব্রেক আপ নিয়েও প্রচুর জল্পনা হয়েছে। তবে মীরার আগে একমাত্র করিনাকেই ভালবাসতেন শাহিদ— এমন কথা খোদ শাহিদও দাবি করেন না! অমৃতা রাও, আয়শা টাকিয়া, সানিয়া মির্জা— এমন অনেকের সঙ্গেই তাঁর নাম জড়িয়েছে! কিন্তু ‘কফি উইথ কর্ণ’-এ এসে শাহিদ জানান, তাঁর প্রথম ক্রাশ অন্য কেউ! তিনিও এক বলিউড অভিনেত্রী। শাহিদ বলেন, সালটা ১৯৯৭। তখন তাঁর বয়স ১৫ কি ১৬ বছর! ‘ইতিহাস’ ছবির শুটিং চলছে। ছবিতে অভিনয় করছিলেন শাহিদের মা নীলিমা আজিম আর টুইঙ্কল খন্না। ছবির নায়ক ছিলেন অজয় দেবগন। ওই সময় যে হোটেলে শুটিং ইউনিট ছিল, সেই হোটেলের সুইমিং পুলের ধারে টুইঙ্কলকে শুধু একবার দেখার জন্য ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করতেন শাহিদ।

Advertisement

টুইঙ্কল কি জানেন সে কথা! শাহিদ জানান, বড় হয়ে টুইঙ্কলের সঙ্গে নিশ্চয়ই অনেকবার দেখা হয়েছে তাঁর। কিন্তু কখনও এই ব্যাপারে কিছু বলা হয়ে ওঠেনি! তবে এ কথা শুনলে বোধহয় হেসেই ফেলতেন টুইঙ্কল!


শাহিদ কপূরের প্রথম ক্রাশ টুইঙ্কল খন্না।

আরও পড়ুন...

পার্টিতে কিয়ারা আডবাণীকে দেখে এ কী করলেন সুশান্ত!

Advertisement

আনন্দ থেকে বিষাদ, ভাল থেকে মন্দ, কোথায় কী হল

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন