Priyanka Chopra

প্রিয়ঙ্কার এনগেজমেন্ট, এক্স বয়ফ্রেন্ড শাহিদ বললেন...

প্রিয়ঙ্কাকে অভিনন্দন জানাতে ভোলেননি তাঁর প্রাক্তন প্রেমিক শাহিদ কপূরও

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২০ অগস্ট ২০১৮ ১০:৪৬
Share:

‘রোকা’ অনুষ্ঠানে প্রিয়ঙ্কা আর নিক। ‘কমিনে’ ছবির একটি দৃশ্যে প্রিয়ঙ্কা আর শাহিদ কপূর (ডান দিকে)।

হলিউড আর বলিউডের আকাশ-বাতাস জুড়ে এখন একটাই গল্প। প্রিয়ঙ্কা চোপড়া আর নিক জোনাসের এনগেজমেন্ট।

Advertisement

খুব কাছের কিছু বন্ধুবান্ধব আর আত্মীয়দের ডেকে গত শনিবারেই নিকের সঙ্গে ‘রোকা’ অনুষ্ঠান সেরেছেন প্রিয়ঙ্কা। বোন পরিণীতি চোপড়া, সলমনের বোন অর্পিতা আর আলিয়া ভট্ট ছাড়া বলিউডের আর একটি তারকার টিকি অবধি দেখা যায়নি তাঁদের ‘রোকা’ অনুষ্ঠানে। পরিচালকদের মধ্যে সঞ্জয় লীলা ভন্সালী, বিশাল ভরদ্বাজ আর কর্ণ জোহরকে নিমন্ত্রণ করেছিলেন পিসি। সঞ্জয়, বিশাল এলেও, কর্ণ জোহর কেবলই একটা ফুলের বোকে পাঠিয়েই ছেড়ে দিয়েছেন।

তাতে কী? সোশ্যাল মিডিয়ার দেওয়াল জুড়ে অভিনন্দনের বন্যা বয়ে গিয়েছে। টুইটারেও প্রিয়ঙ্কা আর নিককে অভিনন্দন জানিয়েছেন বলি থেকে হলিউডেরও বেশ কিছু তারকা। এমনকি প্রিয়ঙ্কাকে অভিনন্দন জানাতে ভোলেননি তাঁর প্রাক্তন প্রেমিক শাহিদ কপূরও।

Advertisement

‘তেরি মেরি কাহানি’ ছবির একটি দৃশ্যে প্রিয়ঙ্কা আর শহিদ।

কিছু দিন ধরেই ‘বত্তি গুল মিটার চালু’-র প্রোমোশনে ব্যস্ত শাহিদ। প্রিয়ঙ্কার বিয়ে নিয়ে প্রশ্ন উঠতেই শাহিদ বললেন, “অনেক অনেক অভিনন্দন প্রিয়ঙ্কা আর নিককে। বিয়ের মতো সুন্দর জিনিস এই দুনিয়ায় আর কিছু নেই। আমার বিয়ের পর তো আমি আরও ভাল করে বুঝেছি।”

আরও পড়ুন: প্রিয়ঙ্কার ‘এনগেজমেন্ট রিং’য়ের দাম জানেন?

২০১৫ সালে মীরা রাজপুতকে বিয়ে করেন শাহিদ। মিশা নামের একটি মেয়েও আছে দু’জনের। আবারও মা হতে চলেছেন মীরা।

আরও পড়ুন: শুটিং নয়, স্বাধীনতা দিবসে কী নিয়ে ব্যস্ত ছিলেন দিতিপ্রিয়া?

বলিউডে কান পাতলেই এক সময়ে শাহিদ কপূর আর প্রিয়ঙ্কা চোপড়ার প্রেমকাহিনি শোনা যেত। গুটিকয়েক ছবিও করছেন দু’জনে। ‘তেরি মেরি কাহানি’ আর ‘কমিনে’ এই দু’টি ছবিতে জুটি হিসেবেও সফল শাহিদ আর প্রিয়ঙ্কা। ‘কফি উইথ কর্ণ’-তেও এক সঙ্গেই এসেছিলেন তাঁরা। তবে তাঁদের এই সম্পর্ক বেশি দিন টেকেনি।

শাহিদ ছাড়াও প্রিয়ঙ্কাকে অভিনন্দন জানিয়েছেন, আলিয়া ভট্ট, হৃত্বিক রোশন, প্রীতি জ়িন্টা, বিপাশা বসু, মাসাবা গুপ্তা এবং আরও অনেকেই।

ছবি: সংগৃহীত।

(এই প্রতিবেদনটি প্রথম প্রকাশের সময় শাহিদ-প্রিয়ঙ্কা জুটির তিনটি ছবি আছে বলে লেখা হয়েছিল। এটি ঠিক নয়। ভুলবশত তালিকায় ‘থার্টি সিক্স চায়না টাউন’ ছবিটিরও উল্লেখ করা হয়েছিল। জুটি হিসাবে এই ছবিটি তাঁরা করেননি। এই অনিচ্ছাকৃত ত্রুটির জন্য আমরা দুঃখিত)

(রণবীর, দীপিকা, প্রিয়ঙ্কা, অনুষ্কা, ক্যাটরিনা - বলি তারকাদের হাঁড়ির খবর আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন