Entertainment News

শাহরুখ-সুস্মিতার রিইউনিয়ন, কী ভাবে জানেন?

কেমিস্ট্রি টিচারের প্রেমে পড়েছিলেন ছাত্র। আর সেই প্রেমের পরিণতি বড়পর্দায় এক হিট জুটির এন্ট্রি। ঠিকই ধরেছেন। ‘ম্যায় হুঁ না’তে শাহরুখ খান এবং সুস্মিতা সেনের কেমিস্ট্রির কথা বলা হচ্ছে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৭ নভেম্বর ২০১৬ ১৩:০৫
Share:

ম্যায় হুঁ না’তে শাহরুখ খান এবং সুস্মিতা সেন।

কেমিস্ট্রি টিচারের প্রেমে পড়েছিলেন ছাত্র। আর সেই প্রেমের পরিণতি বড়পর্দায় এক হিট জুটির এন্ট্রি। ঠিকই ধরেছেন। ‘ম্যায় হুঁ না’তে শাহরুখ খান এবং সুস্মিতা সেনের কেমিস্ট্রির কথা বলা হচ্ছে। রিল লাইফে যেমন তাঁরা বক্স অফিস মাতিয়েছেন তেমনই রিয়েল লাইফেও তাঁদের বন্ধুত্ব নিয়ে বেশ চর্চা হয় বলি পাড়ায়। সেই বন্ডিংয়ের প্রমাণ ফের প্রকাশ্যে।

Advertisement

সম্প্রতি মুম্বই থেকে একই বিমানে পাড়ি দিলেন শাহরুখ ও সুস্মিতা। দুই মেয়ে রেনে ও আলিশার সঙ্গে বিমানবন্দর চত্বরেই দেখা হয় কিঙ্গ খানের। দেখা হতেই যেন বন্ধুত্বের রিইউনিয়ন। সুস্মিতার ছোট মেয়ে আলিশা শাহরুখকে দেখে খুব উত্তেজিত হয়ে পড়ে। কারণ শাহরুখ তার আইডল। আর আইডলকে এই প্রথম সামনে থেকে দেখছে সে। সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন সুস্মিতা।

ছবির ক্যাপশনে সুস্মিতা লিখেছেন, ‘আমরা তো আলিশাকে ছবি তোলার জন্য একটু এগিয়ে দাঁড়াতেও বলতে পারছি না। শাহরুখ আঙ্কেলের সঙ্গে চুম্বকের মতো লেগে আছে ও। আফটার অল ওদের প্রথম দেখা হল তো!’

Advertisement

আরও পড়ুন, আলিবাগের বিচ হাউসে কাদের সঙ্গে জন্মদিন কাটালেন শাহরুখ?

সেই বিশেষ মুহূর্ত। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন