drug case

Shakti Kapoor: আমার ছেলে এটা করতেই পারে না! মাদক-কাণ্ডে বললেন শক্তি কপূর

মাদক মামলায় কিছু দিন আগেই ছাড়া পেয়েছেন শাহরুখ-পুত্র আরিয়ান। সেই রেশ কাটতে না কাটতে গ্রেফতার হলেন শ্রদ্ধা কপূরের ভাই!

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৩ জুন ২০২২ ১১:০৪
Share:

শরীরে মাদকের নমুনা মিলেছে শ্রদ্ধা কপূরের ভাইয়ের

শাহরুখ-তনয় আরিয়ানের পর এ বার মাদক বিতর্কে জড়িয়েছেন অভিনেতা শক্তি কপূরের পুত্র সিদ্ধান্ত। বেঙ্গালুরুতে বন্ধুদের সঙ্গে রেভ পার্টিতে গিয়ে তিনি মাদকসেবন করেছিলেন বলে অনুমান পুলিশের। সে বিষয়ে বর্ষীয়ান বলিউড অভিনেতা শক্তি কপূরকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘‘আমি একটাই কথা বলব, এ অসম্ভব ব্যাপার।’’ তাঁর পুত্র এ কাজ করেনি বলেই বিশ্বাস অভিনেতার।

Advertisement

যদিও সূত্রের খবর, মুম্বই থেকে রবিবার বেঙ্গালুরু উড়ে গিয়েছিলেন সিদ্ধান্ত। মধ্যরাতের পার্টিতে ঘটনাটি ঘটে। কপূর পরিবারের কেউই জানতেন না কোন হোটেলে উঠছেন শ্রদ্ধার ভাই। বেঙ্গালুরু পুলিশ সূত্রে খবর, তাঁরা সাত জন এক সঙ্গে ছিলেন। মাদকসেবন করেছিলেন সকলেই। যখন পুলিশ পৌঁছয়, সিদ্ধান্ত এবং তাঁর বন্ধুদের মাদকসেবন করা হয়ে গিয়েছিল। সাত জনের শরীরেই মাদকের নমুনা পাওয়া গিয়েছে বলে জানিয়েছে পুলিশ। তাঁদের সকলকেই গ্রেফতার করা হয়েছে।

সদ্য মাদক-কাণ্ডে আরিয়ানের মুক্তির পর আরও এক তারকা-পুত্রের নাম জড়ানোয় নতুন করে শোরগোল, জিজ্ঞাসাবাদ করা হচ্ছে সিদ্ধান্ত ও তাঁর সঙ্গীদের।

Advertisement

২০২০ সালে সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পর মাদক নিয়ন্ত্রণ সংস্থা তলব করেছিল অভিনেত্রী শ্রদ্ধা কপূরকেও। ‘ছিচোরে’ সাফল্য অনুষ্ঠান উপলক্ষে পবন গেস্ট হাউসে গিয়েছিলেন তিনি। কিন্তু মাদকসেবনের সঙ্গে জড়িত যাবতীয় অভিযোগ সে সময় উড়িয়ে দিয়েছিলেন। তাঁর ভাই হয়ে সিদ্ধান্ত এমন কাজ করবেন, তিনিও ভাবতে পারছেন না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন