Raqesh Bapat

Shamita Shetty and Raqesh Bapat: প্রেম করছেন রাকেশ-শমিতা? ‘বিগ বস’-এর পর শিল্পার রেস্তরাঁয় দেখা মিলল জুটির

২০১৯ সালে অভিনেত্রী ঋদ্ধি ডোগরার সঙ্গে রাকেশের বিবাহ-বিচ্ছেদ হয়। আট বছরের দাম্পত্য জীবনে ইতি টেনে দু'জনেই বিবৃতি জারি করেছিলেন। 

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২১ ১২:৩৫
Share:

শমিতা-রাকেশ

শুক্রবার রাতে শিল্পা শেট্টির রেস্তরাঁয় খেতে গেলেন শমিতা শেট্টি এবং রাকেশ বাপট। সাংবাদিকদের ক্যামেরায় ধরা পড়ল তাঁদের রসায়ন। তা ছাড়া রাকেশ তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবিও দিলেন। দু'টি হাত একে অপরের আলিঙ্গনে। নীচে লেখা, ‘তুমি আর আমি’। তার নীচে হ্যাশট্যাগ দিয়ে লেখা, ‘শারা’ (অনুরাগীরা শমিতা এবং রাকেশকে একসঙ্গে যে নামে ডাকেন)। সঙ্গে লাল হৃদয়ের চিহ্ন। পাশে শমিতার নাম লেখা।

Advertisement

রেস্তরাঁয় ঢোকার সময়ে সাংবাদিকরা তাঁদের ছবি ও ভিডিয়ো তুলেছেন। যেখানে দেখা যাচ্ছে, তাঁরা একে অপরকে জড়িয়ে ধরে দাঁড়িয়ে রয়েছেন। এ কথা স্পষ্ট হয়ে গেল, ‘বিগ বস’-এর ঘর থেকে যে নৈকট্যের সূত্রপাত, তা থেমে যায়নি সেই রিয়্যালিটি শো-এ। বাস্তব দুনিয়াতেও তাঁরা পরস্পরের সঙ্গে যোগাযোগ রেখেছেন। এমনকি একসঙ্গে খেতেও যাচ্ছেন। হাতে হাত দিয়ে ছবি তুলছেন।

তবে কি বলা যায়, ‘শারা’ প্রেম করছেন? প্রসঙ্গত, ‘বিগ বস’-এই শিল্পার বোনের প্রতি রাকেশ নিজের প্রেম ব্যক্ত করেছিলেন।

Advertisement

রাকেশের ইনস্টাগ্রাম স্টোরি

২০১৯ সালে অভিনেত্রী ঋদ্ধি ডোগরার সঙ্গে রাকেশের বিবাহ-বিচ্ছেদ হয়। আট বছরের দাম্পত্য জীবনে ইতি টেনে দু’জনেই বিবৃতি জারি করেছিলেন। সেই ঋদ্ধিকে রাকেশ এবং শমিতার রসায়ন নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘‘এটি রাকেশের ব্যক্তিগত ব্যাপার। তবে আমি বলব, রাকেশ যদি এই সম্পর্কে খুশি থাকে, আমিও ওর জন্য খুশি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন