Shamita Shetty

Shamita Shetty: চলতি বছরে বিয়ে করছেন শিল্পার বোন, পাত্র রাকেশ নন?

তবে কি রাকেশের সঙ্গে তাঁর প্রেমের পর্বের মেয়াদ ‘বিগ বস’ পর্যন্তই? নায়িকা বিয়ের পরিকল্পনা করছেন বটে, কিন্তু রাকেশকে বিয়ে করার নিশ্চয়তা নেই।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০২২ ১৮:১৪
Share:

কাকে বিয়ে করবেন শমিতা?

‘বিগ বস ১৫’-এ নিজের বিয়ের পরিকল্পনার কথা জানালেন শিল্পার শেট্টির বোন শমিতা শেট্টি। চলতি বছরে‌ই বিয়ে করছেন তিনি। কিন্তু কার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসবেন শমিতা? প্রেমিক রাকেশ বাপট নন? তাঁর কথায় সে রকমই ইঙ্গিত মিলল।

‘বিগ বস’-এ এক জ্যোতিষী এসেছিলেন গত পর্বে। যিনি প্রত্যেক প্রতিযোগীর ভবিষ্ করছিলেন। শমিতাকে তিনি জানিয়েছে, খুব তাড়াতাড়ি বিয়ে হবে শমিতার। পাত্র অতি সাধারণ। কিন্তু বিয়ের পরে তাঁর ভাগ্য খুলে যাবে। শমিতার বিবাহিত জীবন সুখের হবে। একটি ছেলে এবং একটি মেয়ে হবে শমিতা এবং তাঁর স্বামীর।

Advertisement

এই ঘটনার পরে আর এক প্রতিযোগী নিশান্ত ভট্টকে শমিতা জানান, তিনি চলতি বছরেই বিয়ে করবেন। কিন্তু পাত্রের খোঁজ নেই। এ দিকে ‘বিগ বস ওটিটি’-তে রাকেশ এবং শমিতার প্রেম যে অনুষ্ঠানের পরেও গড়িয়েছে, তা সকলেই জানে। তাই নিশান্তের প্রশ্ন, ‘‘কেন, রাকেশই তো আছে।’’ শমিতার উত্তর, ‘‘তেমন ভাবে চিনি না রাকেশকে। কেবল অনুষ্ঠানেই সময়ে কাটিয়েছি আমরা।’’
নিশান্ত তাঁকে সতর্ক করে দেওয়ার জন্য বলেন, ‘‘রাকেশকে আমি অনেক দিন ধরে চিনি। ও কিন্তু খুবই জটিল।’’ শমিতা অবশ্য রাকেশের সম্পর্কে সমালোচনা সহ্য করতে না পেরে বলেন, ‘‘আমিও খুব সহজ নই।’’

তবে কি রাকেশের সঙ্গে তাঁর প্রেমের পর্বের মেয়াদ ‘বিগ বস’ পর্যন্তই? নায়িকা বিয়ের পরিকল্পনা করছেন বটে, কিন্তু রাকেশকে বিয়ে করার নিশ্চয়তা প্রকাশ করেননি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন