Kiara Advani

কিয়ারার কারণেই নাকি ঘর ভাঙতে বসেছিল তাঁর! দাবি করলেন রিয়্যালিটি শো-এর বিচারক

৬ ফ্রেব্রুয়ারি সোমবার পরিণতি পেতে চলেছে সিদ্ধার্থ মালহোত্র-কিয়ারা আডবাণীর প্রেম। কিন্তু জানেন কি, কিয়ারার কারণে সংসার ভাঙতে বসেছিল আর এক তারকার।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:০৪
Share:

কিয়ারার কারণে ঘর ভাঙতে বসেছিল ভারতের অন্যতম উদ্যোগপতি অশনীরের! ছবি: সংগৃহীত।

রাজস্থানের সূর্যগড় প্রাসাদ সেজে উঠেছে। সেখানেই বসেছে বলিউডের জনপ্রিয় জুটি সিদ্ধার্থ মালহোত্র ও কিয়ার আডবাণীর বিয়ের আসর। ইতিমধ্যেই প্রাক্‌-বিবাহ অনুষ্ঠানও শুরু হয়ে গিয়েছে। মুম্বই থেকে একে একে তারকারা রওনা দিচ্ছেন রাজস্থানের উদ্দেশে। ৬ ফ্রেব্রুয়ারি পরিণতি পেতে চলেছে এই তারকা জুটির প্রেম। কিন্তু একটা সময় ছিল কিয়ারা কারণে নাকি ঘর ভাঙতে চলেছিল আর এক তারকার।

Advertisement

দেশের অন্যতম উদ্যোগপতি তথা ‘শার্ক ট্যাঙ্ক’ রিয়্যালিটি শো-এর বিচারক অশনীর গ্রোভার। কে এই অশনীর? ‘ভারত পে’-এর কর্ণধার অশনীর তাঁর বিতর্কিত মন্তব্যের কারণে বিভিন্ন সময়ে প্রচারের আলোয় আসেন। এ বার কিয়ারাকে নিয়ে বড়সড় মন্তব্য করলেন ‘শার্ক ট্যাঙ্ক’-এর প্রাক্তন বিচারক। নিজের আত্মজীবনী ‘দোগলাপন’- এ অশনীর জানিয়েছেন, তাঁর এক বন্ধু বলিউডের তারকাদের বিয়ের ঘটকালি করেন। সেই বন্ধুই নাকি অশনীরের জন্য কিয়ারা আডবাণীকে পাত্রী হিসেবে নির্বাচন করেন। সে কথা নিজের মাকে সেই সময় জানান এই উদ্যোগপতি।

আত্মজীবনীতে অশনীরের লেখনী, ‘‘আমি মা কে গিয়ে বললাম, তোমার ছেলের বাজার দর জানো না। বিয়ে করলে কিয়ারা আডবাণীকেই করব।’’ অশনীরের এই ইচ্ছের কথা জানতে পেরেই বেজায় চটে যান তাঁর স্ত্রী মাধুরী গ্রোভার। স্বামীর সঙ্গে দীর্ঘক্ষণ কথা পর্যন্ত বলেননি মাধুরী। স্ত্রীর কাছে রীতিমতো জবাবদিহি করতে হয় অশনীরকে। পরবর্তীকালে ‘শার্ক ট্যাঙ্ক’-এর মঞ্চে অশনীরের জীবনের এই ঘটনা নিয়ে বিভিন্ন সময় হাসাহাসি করতে দেখা গিয়েছে অন্যান্য বিচারকদের।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন