Salman Khan

সলমন খানকে খুনের ষড়যন্ত্র! নেপথ্যে কি পুরনো বিবাদ?

গ্যাংস্টার-ষড়যন্ত্র-আত্মহত্যা-মৃত্যু— বলিউডে আশঙ্কার মেঘ যেন কাটতেই চাইছে না।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৯ অগস্ট ২০২০ ১৪:০৭
Share:

করোনাকালেই অভিনেতা সলমন খানকে হত্যার ছক করেছিল দুষ্কৃতীরা। ফাইল চিত্র।

গ্যাংস্টার-ষড়যন্ত্র-আত্মহত্যা-মৃত্যু— বলিউডে আশঙ্কার মেঘ যেন কাটতেই চাইছে না। মুম্বই সংবাদমাধ্যমের খবর, এই করোনাকালেই অভিনেতা সলমন খানকে হত্যার ছক করেছিল দুষ্কৃতীরা। নিয়মিত সলমনের বান্দ্রার বাড়ির উপর ছিল নজরদারি৷ রেইকি করা হয়েছিল সলমনের বাড়ির৷ কখন তিনি বাড়ির বাইরে যান, কোথায় কোথায় তিনি যেতেন, সবই নজরে রাখা হত৷ তবে শেষ পর্যন্ত পুলিশের জালে ধরা পড়েছে দুষ্কৃতীরা। প্রকাশ্য এসেছে সলমনের হত্যার ছক।

Advertisement

কিন্তু কেন সলমন খানকে হত্যার পরিকল্পনা হয়েছিল?

ফরিদাবাদের ডিসিপি (হেডকোয়ার্টার) রাজেশ দুগ্গল জানান, গ্যাংস্টার লরেন্স বিশনই গত জানুয়ারি থেকে রাহুলকে বিশেষ নজর রাখতে বলেছিল সলমনের উপর এবং সুযোগ বুঝে হত্যার নির্দেশ দিয়েছিল। গত ১৫ অগস্ট রাহুল সংঘ নামে এক শার্প শ্যুটারকে গ্রেফতার করে ফরিদাবাদ পুলিশের ক্রাইম ব্রাঞ্চ৷ সঙ্গে ধরা পড়ে আরও চার ব্যক্তি। রাহুলের কাছ থেকে উদ্ধার হয় গুলি ভরা পিস্তল। রাহুল ভিওয়ানির বাসিন্দা৷ পুলিশ সূত্রে বলা হয়, লরেন্সই এই রাহুলকে নিয়োগ করে সলমন হত্যায়। আপাতত লরেন্স রয়েছে যোধপুর জেলে। তবে জেলে থাকলেও সেখান থেকেই সলমন খানকে খুনের পরিকল্পনা করে সে। লরেন্সের সঙ্গে সলমনের পুরনো শত্রুতার খবর শোনা যায়৷ সলমনের বিরুদ্ধে কৃষ্ণসার হরিণ শিকারের অভিযোগ ওঠার পর থেকেই লরেন্সের নজরে রয়েছেন সলমন।

Advertisement

আরও পড়ুন: সুশান্ত-মৃত্যুর তদন্ত করবে সিবিআই, নির্দেশ সুপ্রিম কোর্টের

আরও পড়ুন: রোহিনী, দিশা, অঙ্কিত... বার বার পাল্টে গিয়েছে সুশান্তের ম্যানেজার

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন