সুস্থ আছেন শশী কপূর, জানাল পরিবার

শশী কপূর সম্পূর্ণ সুস্থ আছেন, ভাল আছেন। জানিয়ে দিল প্রবীণ অভিনেতার পরিবার। হঠাত্ গুজব ছড়িয়ে পড়ে, শশী কপূরের শারীরিক অবস্থা সংকটজনক। হাসপাতালে তাঁর চিকিত্সা চলছে। গতকাল সকাল থেকেই সোশ্যাল মিডিয়ায় তাঁর হাসপাতালে ভর্তি হওয়ার খবর ছড়াতে থাকে। খবর দেখে তাঁর অনুগামী, প্রিয়জনেরা তাঁর পরিবারের সদস্যদের সঙ্গে যোগাযোগ করা শুরু করেন।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৪ মার্চ ২০১৬ ১৫:১০
Share:

শশী কপূর সম্পূর্ণ সুস্থ আছেন, ভাল আছেন। জানিয়ে দিল প্রবীণ অভিনেতার পরিবার। হঠাত্ গুজব ছড়িয়ে পড়ে, শশী কপূরের শারীরিক অবস্থা সংকটজনক। হাসপাতালে তাঁর চিকিত্সা চলছে। গতকাল সকাল থেকেই সোশ্যাল মিডিয়ায় তাঁর হাসপাতালে ভর্তি হওয়ার খবর ছড়াতে থাকে। খবর দেখে তাঁর অনুগামী, প্রিয়জনেরা তাঁর পরিবারের সদস্যদের সঙ্গে যোগাযোগ করা শুরু করেন। তাঁর পুত্র কুণাল সংবাদ সংস্থাকে বলেন, উনি বাড়িতে আছেন। উনি জীবিত এবং একেবারে সুস্থ।

Advertisement

ঋষি কপূরও টুইটারে লেখেন, “কাকা শশী কপূর ভাল আছেন। আশা করি, এ বার তাঁকে নিয়ে যাবতীয় গুজবের অবসান হবে।”

রাজ কপূর ও শম্মী কপূরের ভাই, ৭৮ বছর বয়সি শশী কপূর অবশ্য বেশ কিছুদিন ধরেই বার্ধক্যজনিত নানা অসুখে ভুগছেন। শয্যাশায়ী। কিডনি সংক্রান্ত সমস্যা রয়েছে। তবে তা কোনও ভাবেই সংকটজনক অবস্থায় পৌঁছায়নি।

Advertisement

বলিউডের এই অভিনেতা ২০১১ সালে পদ্মভূষণ খেতাব পান। গত বছর তাঁকে দাদা সাহেব ফালকে সম্মানে সম্মানিত করা হয়।

আরও পড়ুন...
গুজবে কান দেবেন না, ভাল আছেন অমিতাভ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন