Shehnaaz Gill

Shehnaaz Gill: সিদ্ধার্থের মৃত্যুর এক মাস পরে জনসমক্ষে শেহনাজ, ঘুরে দাঁড়ানোর বার্তা অনুরাগীদের

সিদ্ধার্থের শেষকৃত্যে তাঁর কাঁদতে কাঁদতে মাটিতে লুটিয়ে পড়ার দৃশ্য এখনও দর্শক-মনে টাটকা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৮ অক্টোবর ২০২১ ১৬:৩০
Share:

সিদ্ধার্থের মৃত্যুর পর কেটে গিয়েছে গোটা একটা মাস। সময়ের সঙ্গে স্বাভাবিক ছন্দে ফিরছেন শেহনাজ।

প্রেমিক সিদ্ধার্থ শুক্লের মৃত্যুর পরে থমকে গিয়েছিল জীবন। অন্তরালে চলে গিয়েছিলেন শেহনাজ গিল। সিদ্ধার্থের শেষকৃত্যে তাঁর কাঁদতে কাঁদতে মাটিতে লুটিয়ে পড়ার দৃশ্য এখনও দর্শক-মনে টাটকা। তার পরে কেটে গিয়েছে গোটা একটা মাস। সময়ের সঙ্গে স্বাভাবিক ছন্দে ফিরছেন শেহনাজও। কয়েক দিনের মধ্যেই মুক্তি পাবে তাঁর নতুন ছবি ‘হওসলা রাখ’। তারই প্রচারে একই সাক্ষাৎকারে দেখা গেল শেহনাজকে। সঙ্গে ছিলেন সহ-অভিনেতা দিলজিৎ দোসঞ্ঝ এবং সোনম বাজওয়া।

সেই সাক্ষাৎকারেরই একটি সংক্ষিপ্ত ঝলক ইনস্টাগ্রামে পোস্ট করেছেন দিলজিৎ। ছবির একটি দৃশ্যকেই নতুন ভাবে গড়ে নেওয়া হয়েছে সেখানে। শেহনাজ এবং ছবির আর এক নায়িকা পুনম বাজওয়ার হাতে নকল মারধরও খেলেন দিলজিৎ।

Advertisement

শেহনাজকে আগাগোড়াই হাসিখুশি দেখতে অভ্যস্ত অনুরাগীরা। তাঁকে সে ভাবেই ফিরে পাওয়ার অপেক্ষায় ছিলেন অনেকেই। দিলজিতের ভিডিয়ো দেখে উচ্ছ্বসিত তাঁরা। ইতিমধ্যেই নেটমাধ্যমে শেহনাজের জন্য শুভেচ্ছার বন্যা। ছবির নাম ব্যবহার করেই তাঁকে ঘুরে দাঁড়ানোর বার্তা দিচ্ছেন অনেকে। লিখছেন, ‘শেহনাজ, হওসলা রাখ’। যার বাংলা তর্জমা করলে দাঁড়ায়, ‘শেহনাজ, ভরসা রাখ।’

ভরসা রাখছেন শেহনাজ। শোকের চাদর সরিয়ে একটু একটু করে সামনের দিকে এগোচ্ছেন ‘বিগ বস’-এর প্রাক্তন প্রতিযোগী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন