Shehnazz Gill

সলমনের ফোন ধরবেন না! নম্বর ব্লক করে দেন শেহনাজ়, নেপথ্যে কী কারণ?

সলমন পছন্দের পাত্রী তিনি, ভাইজানের মাধ্যমেই বড় পর্দায় সুযোগ, তবে সলমনের ফোনে অনীহা ছিল শেহনাজ়ের!

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২৩ ১১:০৭
Share:

সলমনের ফোনে অনীহা নম্বর ব্লক করে দেন শেহনাজ়। ছবি: সংগৃহীত।

সলমন খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির মাধ্যমে বড় পর্দায় পা রাখছেন শেহনাজ় গিল। সোমবার ছবির ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে হাজির ছিলেন তিনি। ছবিতে ‘ইয়েতেম্মা’ গানে দেখা গিয়েছে শেহনাজ়কে। বিগ বস ১৩ প্রতিযোগী হয়ে হিন্দি টেলিভিশনে আত্মপ্রকাশ পঞ্জাবি এই অভিনেত্রীর। প্রথম দিন থেকেই সলমনের পছন্দের পাত্রী হয়ে ওঠেন তিনি। নিজেকে ‘পঞ্জাবের ক্যাটরিনা’ বলে দাবি করতেন সেই সময়। তবে সে পরিচয় এখন অতীত। নিজের স্বতন্ত্র পরিচিতি তৈরি করেছেন এই কন্যে। তবে যার জন্য বড় পর্দায় সুযোগ, সেই সলমন খানের ফোন নম্বরই ব্লক করেছিলেন অভিনেত্রী। কারণ জানলে বিস্মিত হবেন।

Advertisement

সম্প্রতি ছবির প্রচারে গোটা টিম যান কপিল শর্মা শো-তে। সেখানেই শেহনাজ় এই ঘটনার কথা বলেন। সলমন খানের তরফে শেহনাজ়ের কাছে ফোন আসে। যদিও সেই সময় তিনি গিয়েছিলেন অমৃতসরে। গুরুদ্বারে ছিলেন, সেই সময় এক অচেনা নম্বর থেকে ফোন আসাতে বিরক্ত হন অভিনেত্রী। কোনও কথা শোনার আগে সোজা নম্বরটাই ব্লক করে দেন।

শেহনাজ়ের কথায়, ‘‘আসলে আমার এই স্বভাবটা রয়েছে। অচেনা নম্বর থেকে ফোন আসছে দেখলেই ব্লক করে দিই। তা ছাড়া সেই সময় আমি গুরুদ্বারে ছিলাম বলে একটু বিরক্ত হই। পরে একটা নম্বর থেকে মেসেজ আসে, সলমন খান তোমাকে ফোন করছিলেন। সঙ্গে সঙ্গে ট্রু কলারে নম্বর দিতেই দেখি সলমন খানের নম্বর। তার পর নিজেই ফোন করি।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন