Shehnaaz Kaur Gill

শেহনাজ়ের আঙুলে হিরের আংটি, বাগ্‌দান হল নাকি অভিনেত্রীর? রকুলপ্রীতকে বললেন মনের কথা

শেহনাজ়ের আঙুলে হিরের আংটি। অভিনেত্রীর বাগ্‌দান নিয়ে গুঞ্জন বলিপাড়ায়। নেপথ্য কারণ কী?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০২৩ ১৯:০৫
Share:

হিরের আংটি উপহার কি না, তা শেহনাজ়ের কাছে জানতে চান রকুলপ্রীত। ছবি: সংগৃহীত।

বিগ বসের ঘরে নিজের সদা চনমনে হাসিখুশি স্বভাবে দর্শকের মন জিতেছিলেন শেহনাজ় গিল। শুধুই স্বভাব নয়, সিদ্ধার্থ শুক্লর সঙ্গে তাঁর সম্পর্কের কারণে চর্চার কেন্দ্রে ছিলেন পঞ্জাবের এই মডেল- অভিনেত্রী। সলমন খানের ঘনিষ্ঠ বলেও ইন্ডাস্ট্রির অন্দরে চর্চিত শেহনাজ়। ‘কভি ইদ কভি দিওয়ালি’ ছবির হাত ধরে বলিউডে বড় পর্দায় হাতেখড়ি হতে চলেছে শেহনাজ়ের। কিছু দিন আগেও গুঞ্জন ছড়িয়েছিল, বলিউডের ‘ভাইজান’-এর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী। পরে যদিও গুরু রণধাওয়ার সঙ্গে ঘনিষ্ঠতার খবর শোনা যায় অভিনেত্রীর।

Advertisement

শেহনাজের আঙুলের চর্চিত হিরের আংটি। ছবি: সংগৃহীত।

সম্প্রতি শেহনাজ় গিলের শো-তে দেখা যায় রকুলপ্রীত সিংহকে। অভিনেত্রীর আঙুলে হিরের আংটি দেখে উৎসুক রকুলপ্রীত নিজেকে আর সামলাতে পারেননি। এই আংটি উপহার কি না, তা অভিনেত্রীর কাছে জানতে চান রকুলপ্রীত।

Advertisement

সিদ্ধার্থ শুক্লর প্রয়াণের পর বিভিন্ন সময় একাধিক তারকার সঙ্গে সম্পর্কের গুঞ্জন শোনা যায় তাঁর। অভিনেত্রীর আঙুলে উজ্জ্বল হিরের আংটি দেখে অনেকেই ভাবেন তাহলে কি বাগ্‌দান সেরে ফেললেন নাকি অভিনেত্রী। তবে আংটিটি অনামিকা নয়, ছিল অভিনেত্রীর অন্য আঙুলে। সেই দেখেই রকুল জিজ্ঞেস করেন, ভুল আঙুলে আংটি পরে ফেলেছেন? এক মুহূর্ত না ভেবেই শেহনাজ় বলেন, ‘‘আমি কারও সঙ্গে সম্পর্কে নেই, নিজেকে নিজেই উপহার দিই। তাই এই আঙুলেই পরেছি।’’

রিয়্যালিটি শো-এর দৌলতে রাতারাতি জীবন বদলে গিয়েছে শেহনাজ়ের। নাম যশ, শোক— সব কিছুই যেন দ্রুত গতিতে ঘটে গিয়েছে তাঁর জীবনে। খুব শীঘ্রই বলিউডে পা রাখতে চলেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন