Sidharth Shukla

সিদ্ধার্থ নেই, অভিনেতার জন্মদিনে কেক কাটলেন শেহনাজ়, বিশেষ ইচ্ছে প্রকাশ করলেন অভিনেত্রী

বেঁচে থাকলে ৪১ এ পা দিতেন সিদ্ধার্থ শুক্ল। তাঁর জন্মদিন উদ্‌যাপন করছেন শেহনাজ়। প্রয়াত অভিনেতার জন্মদিনে বিশেষ ইচ্ছে প্রকাশ করলেন সানা।

Advertisement

সংবাদসংস্থা

মুম্বই শেষ আপডেট: ১২ ডিসেম্বর ২০২২ ০৮:৫৭
Share:

সিদ্ধার্থের জন্মদিনে আবেগঘন শেহনাজ়। সৌজন্যে-ইনস্টাগ্রাম

সিদ্বার্থ শুক্লর মৃত্যুর পর এটা তাঁর দ্বিতীয় জন্মদিন। তিনি নেই, কিন্তু রয়ে গিয়েছেন তাঁর অনুরাগীদের মনে। রয়েছেন শেহনাজ়ের মনে। সেই জন্য রাত ১২ টা বাজতে না বাজতেই কেক কেটে সিদ্ধার্থের জন্মদিন উদ্‌যাপন করলেন তিনি। কেকের উপর লেখা অভিনেতার জন্মদিনের তারিখ ১২.১২। সোমবার নিজের ইনস্টাগ্রামে সিদ্ধার্থের সঙ্গে একগুচ্ছ ছবি দিলেন শেহনাজ়। অভিনেতার জন্মদিনে নিজের মনের ইচ্ছের কথা জানালেন তিনি।

Advertisement

কালো টাক্সিডো পরা সিদ্ধার্থের হাসিমুখের এটি ছবি দিয়ে শেহনাজ় লেখেন, ‘‘তোমার সঙ্গে আবার দেখা হবে। সঙ্গে একটা সাদা হার্ট ও পরির ইমোজি।’’ সঙ্গে দুটি কেকের ছবি দেন তিনি। ‘বিগ বস ১৩’-র ঘর মাতিয়ে রেখেছিলেন সিদ্ধার্থ ও শেহনাজ়ের জুটি। তাঁদের খুনসুটির জন্য মুখিয়ে থাকতেন দর্শক। কিন্তু আচমকাই একটা তুফান এসে সবকিছু তছনছ করে দিয়ে গেল। ২০২১ সালের ২ সেপ্টেম্বর। হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে শেহনাজ়কে ছেড়ে না ফেরার দেশে পাড়ি দিলেন সিদ্ধার্থ। তাঁর মৃত্যুর পর ভেঙে পড়েন শেহনাজ়। খানিকটা বিরতি নিয়ে সামলান নিজেকে।কিন্তু ‘মনের মানুষ’কে ভোলা কি এতই সহজ! সিদ্ধার্থ তাই প্রতিটি মুহূর্তে জড়িয়ে রয়েছেন শেহনাজ়ের সঙ্গে, এ কথা নিজেই জানান অভিনেত্রী।নিজেদের সম্পর্ক নিয়ে কখনওই প্রকাশ্যে মুখ খোলেননি ‘সিডনাজ়’। তা সত্ত্বেও শেহনাজ় ও সিদ্ধার্থের ‘প্রেমকাহিনি’ রীতিমতো চর্চার কেন্দ্রবিন্দুতে ছিল। একে অপরের সঙ্গে খুনসুটি, মান-অভিমান, রোম্যান্স— এই সবই ছিল ‘বিগ বস’-এর ঘরের আর্কষণের প্রাণকেন্দ্র।

বিজেতা হন সিদ্ধার্থ, তৃতীয় স্থান পান শেহনাজ়। তবে শোয়ের পরেও এই জুটিকে নিয়ে কম চর্চা হয়নি। একসঙ্গে মিউজ়িক ভিডিয়োতে কাজও করেন তাঁরা। ২ সেপ্টেম্বরের পর সিদ্ধার্থকে হারানোর শোক সামালে কাজে ডুবেছেন শেহনাজ়। খুব শীঘ্রই বলিউডে অভিষেক ঘটতে চলেছে তাঁর। তবে অমর হয়ে থাকল শেহনাজ় ও সিদ্ধার্থের প্রেমকাহিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন