Shehnaaz Gill

‘বিগ বস্‌’-এ চেহারা নিয়ে খোঁটা দিতেন সকলে, পশ্চিমি পোশাক পরতেই ভয় পেতেন শেহনাজ়

অভিনেতা সিদ্ধার্থ শুক্লা ‘বিগ বস্ ১৩’-র বিজয়ী হয়েছিলেন। শেহনাজ় পেয়েছিলেন তৃতীয় স্থান। দুই প্রতিযোগীর রসায়ন গাঢ় হয়েছিল সেটের বাইরে। সিদ্ধার্থের আকস্মিক মৃত্যু থমকে দিয়েছিল শেহনাজ়ের জীবন।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২৩ ১২:৪৭
Share:

‘বিগ বস্’- এ অংশগ্রহণ করার পর চেহারা নিয়ে, ওজন নিয়ে অনেক কটূক্তি শুনতে হয়েছে শেহনাজ়কে। —ফাইল চিত্র

ইদে মুক্তি পাওয়া ‘কিসি কা ভাই কিসি কি জান’ দিয়ে বলিউডে বড় পর্দায় পা রাখলেন শেহনাজ় গিল। ২০১৯ সালে ‘বিগ বস্ ১৩’-এর অন্যতম তারকা প্রতিযোগী ছিলেন শেহনাজ়। সেখানেই সলমন খানের সঙ্গে দেখা হয় তাঁর।

Advertisement

ধীরে ধীরে নিজের চেহারা ঠিক করার দিকে নজর দেন শেহনাজ়। ওজন ঝরান, পোশাকের ধরন-ধারণেও আনেন পরিবর্তন। অভিনেত্রী জানান, সচেতন ভাবেই এই পরিবর্তন আনতে চেয়েছিলেন তিনি, কারণ ‘বিগ বস্’- এ অংশগ্রহণ করার পর চেহারা নিয়ে, ওজন নিয়ে অনেক কটূক্তি শুনতে হয়েছে তাঁকে। তখন থেকেই মনে মনে সংকল্প করেছিলেন, নিজেকে বদলানোর।

পঞ্জাবি ইন্ডাস্ট্রির পরিচিত মুখ শেহনাজ়। ‘সৎ শ্রী অকাল ইংল্যান্ড’ (২০১৭) ছবি দিয়ে তাঁর অভিনয় শুরু। তার পরেই এসে পড়েন ‘বিগ বস্’- এর মঞ্চে। তখন তিনি ছিলেন ফরসা, গোলগাল এক তরুণী। ধীরে ধীরে নিজস্বতা গড়ে তোলেন শেহনাজ়, চেহারা, ব্যক্তিত্ব এবং সাজপোশাকে। তাঁর কথায়, “লোকে ভাবত আমি শুধু সালওয়ার কামিজই পরি। আমায় সবাই মোটা বলত। ‘বিগ বস্’-এর ঘরে চেহারা নিয়ে কম কথা শুনিনি। তার পরই আমি স্টাইল বদলাই।”

Advertisement

শেহনাজ় সলমনকে বলেছিলেন, “আমি বিজয়ীর পুরস্কার চাই না। শুধু আপনার সঙ্গে কাজ করতে চাই।” শেহনাজ়ের সেই ইচ্ছাই হয়তো পূরণ করেছেন সলমন, ‘কিসি কা ভাই কিসি কি জান’-এ।

অভিনেতা সিদ্ধার্থ শুক্লা ‘বিগ বস্ ১৩’- এর বিজয়ী হয়েছিলেন। শেহনাজ় পেয়েছিলেন তৃতীয় স্থান। তবু দুই প্রতিযোগীর রসায়ন গাঢ় হয়েছিল সেটের বাইরে। ২০২১ সালের সেপ্টেম্বর মাসে সিদ্ধার্থের আকস্মিক মৃত্যু থমকে দিয়েছিল শেহনাজ়ের জীবন। আবার ঘুরে দাঁড়িয়েছেন ‘পঞ্জাবের ক্যাটরিনা’। সম্প্রতি ‘মোস্ট স্টাইলিশ ট্রেলব্লেজ়ার’ হিসাবে পুরস্কার জিতে নিয়েছেন শেহনাজ়। ইদানীং তাঁকে সব ধরনের পোশাকেই নজর কাড়তে দেখা যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন