Shehnaaz Gill

হৃদয় প্রেম চায়, সিদ্ধার্থকে হারানোর পর আর কত দিন একা থাকবেন শেহনাজ়?

স্বপ্নপূরণের প্রথম ধাপ অতিক্রম করে মুম্বইয়ে নিজের একটি বাড়িও কিনে ফেলেছেন শেহনাজ়। এ বার কী পরিকল্পনা? জিজ্ঞাসা করতেই গায়িকা-অভিনেত্রী জানান, একটিই জিনিস চান শুধু।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২৩ মে ২০২৩ ২১:৫১
Share:

সারা জীবন শুধু ভালবাসতেই চান শেহনাজ়। ছবি: সংগৃহীত।

সিদ্ধার্থ শুক্ল চলে গিয়েছেন বছর দুয়েক হল। প্রেমিককে হারানোর যন্ত্রণা সামলে আবার যে কোনও দিন স্বাভাবিক জীবনে ফিরবেন, ভাবতেই পারেননি শেহনাজ় গিল। আবার কি তাঁর হৃদয় ভালবাসার জন্য প্রস্তুত হয়েছে? সম্প্রতি জানালেন, সারা জীবন শুধু ভালবাসতেই চান তিনি।

Advertisement

রিয়্যালিটি শো ‘বিগ বস্‌’ থেকেই পরিচিতি পান শেহনাজ়। সলমন খানের হাত ধরে সদ্য বড় পর্দায় অভিষেক হয়েছে তাঁর। স্বপ্নপূরণের প্রথম ধাপ অতিক্রম করে মুম্বইয়ে নিজের একটি বাড়িও কিনে ফেলেছেন শেহনাজ়। এ বার কী পরিকল্পনা? জিজ্ঞাসা করতেই গায়িকা-অভিনেত্রী জানান, একটিই জিনিস চান শুধু। ভালবাসতে। তবে ভালবাসা যে ঝড়ের মতো এসে সব কিছু তছনছ করে দিয়ে যায়, সে কথা স্বীকার করলেন তিনি।

শেহনাজ়ের কথায়, “ভালবাসা এসে পিঠে ছুরি মেরে যায়। তবু ভালবেসেই সুখ।”

Advertisement

সিদ্ধার্থের সঙ্গে ‘বিগ বস্‌’-এর সেটেই আলাপ হয়েছিল শেহনাজ়ের। সম্পর্ক গভীর হয়েছিল আলাপের পর পরই। যদিও প্রেম নিয়ে কোনও আনুষ্ঠানিক ঘোষণা করেননি তাঁরা। সতীর্থদের ইঙ্গিতেই সিলমোহর পড়ে তাঁদের অনুরাগে। সিদ্ধার্থের অকালমৃত্যুতে ভেঙে চুরমার হয়ে গিয়েছিলেন শেহনাজ়। জীবনের প্রতি আশা হারিয়ে অবসাদে ডুবে গিয়েছিলেন। সলমনই তাঁকে দিশা দেখিয়ে কাজে ফেরান। উৎসাহ জোগান।

গানই ছিল তাঁর প্রাথমিক ভাললাগা। অভিনয়ের প্রতি অনেক পরে আগ্রহ টের পান শেহনাজ়। সম্প্রতি জানালেন, যা যা প্রাণ চায়, সবই করছেন এখন। শুধু প্রাণের দোসর নেই। শেহনাজ় আরও বলেন, “ঝুঁকি নিতে আমি প্রস্তুত। ভালবাসলে হৃদয় ভাঙবেই। সেই যন্ত্রণা আমি অভিনয়ের মধ্যে দিয়ে ব্যক্ত করব।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন