Shehnaaz Gill

বাড়ি ভেঙে খুন করা হবে! ফোন করে হুমকি শেহনাজ গিলের বাবাকে

খুনের হুমকি তা নতুন কিছু নয়। এ বার শেহনাজ গিলের বাবাকে খুনের হুমকি দেওয়া হল। থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৮ অক্টোবর ২০২২ ১৭:৫৯
Share:

ফোন করে হুমকি দেওয়া হল শেহনাজ গিলের বাবাকে।

সলমন খান, সালিম খানের পর এ বার তালিকায় জুড়ল শেহনাজ গিলের বাবা সন্তোখ সিংহ। খুনের হুমকি দেওয়া হল অভিনেত্রীর বাবাকে। ফোন করে হুমকি দেওয়া হল তাঁকে। দীপাবলির আগে বাড়ি ভেঙে ঢুকে মেরে ফেলার হুমকি দিলেন এক অজ্ঞাতপরিচয় ব্যক্তি। পঞ্জাবের বিয়াস থেকে তরন্তনে যাচ্ছিলেন শেহনাজের বাবা। সেই রাস্তায়ই আসে ফোন করেন এক অজ্ঞাতপরিচয় ব্যক্তি। নোংরা ভাষায় গালিগালাজও করেন, তার পর খুনের হুমকিও দেন। ওই অজ্ঞাতপরিচয় ব্যক্তির বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করা হয়েছে। এর আগেও প্রাণনাশের হুমকি পেয়েছিলেন তিনি।

Advertisement

২০২১ সালে বিজেপিতে যোগদানের পর ২৫ ডিসেম্বরের রাতে দুই আততায়ী আক্রমণ করেন তাঁকে। শুধু তাই নয়, শেহনাজের বাবাকে তাক করে গুলিও ছোড়েন দুই আততায়ী। পুলিশ সূত্রে খবর, হামলাকারীরা অমৃতসরের বাসিন্দা। মৃত্যু মুখ থেকে কোনও ক্রমে বেঁচেছেন তিনি।

প্রসঙ্গত, এ ঘটনা বলিউডে আগেও ঘটেছে। বেনামী ফোনে খুনের হুমকি পেয়েছিলেন সলমন খান। ১৬ ফেব্রুয়ারি প্রথম ওই কলটি আসে সলমনের ফোনে। সেখানে তাঁকে প্রাণনাশের হুমকি দেওয়া হয়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন