Sherlyn Chopra

শার্লিনকে আপত্তিকর স্পর্শ প্রযোজকের! শ্লীলতাহানির অভিযোগে বলেন, ‘আমি তোমার প্রেমে পড়েছি’!

দুবাই থেকে ফিরে অভিযুক্ত প্রযোজকের খপ্পরে পড়েন অভিনেত্রী শার্লিন চোপড়া। গানের ভিডিয়োতে কাজের প্রস্তাবে রাজি হওয়ার পর অর্ধেক কাজ এগিয়ে যায়। তার পরই সমস্যায় পড়েন শার্লিন।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২৩ ১৭:১২
Share:

সুনীল পরশমণি লোধা নামের এক প্রযোজক গানের ভিডিয়োতে কাজ দেওয়ার নাম করে শার্লিনকে ঠকিয়েছেন বলেও অভিযোগ। — ফাইল চিত্র।

মুম্বইয়ের এক প্রযোজকের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনলেন অভিনেত্রী শার্লিন চোপড়া। সুনীল পরশমণি লোধা নামের সেই ব্যক্তি গানের ভিডিয়োতে কাজ দেওয়ার নাম করে শার্লিনকে ঠকিয়েছেন বলেও অভিযোগ। জুহু থানায় অভিযোগ দায়ের করেছেন অভিনেত্রী। ঠিক কী ঘটেছিল?

Advertisement

গত ১২ এপ্রিল দুবাই থেকে ফেরেন শার্লিন। তার পরই তাঁর ম্যানেজার জানান, এক প্রযোজক গানের ভিডিয়োতে শার্লিনকে রাখতে চান। সেই কাজের প্রস্তাব দিয়েছেন। জানিয়েছেন দেখা করতে চান অভিনেত্রীর সঙ্গে। শার্লিন সেই প্রস্তাবে রাজিও হন এবং তার কিছু পরেই সন্ধ্যার মধ্যে সেটির রেকর্ডিং হয়ে যায়। ম্যানেজার শার্লিনকে প্রযোজক সুনীলের সঙ্গে দেখা করাতে নিয়ে যান। সেখানে সুনীল জানান, প্রাথমিক ভাবে তিনি কিছু গানের ভিডিয়োতে শার্লিনকে মুখ করতে চান। সেই বাবদ ম্যানেজারকে কিছু টাকাও দেন, কিন্তু সেই টাকার অঙ্ক কম দেখে অসম্মত হন শার্লিন। সাফ জানান, ১০ থেকে ১৫ লক্ষ টাকা নেবেন প্রতিটি ভিডিয়োর জন্য। এতে রাজি হন সুনীল। তবে শার্লিনকে বাড়িতে দেখা করতে বলেন।

শার্লিনের অভিযোগ, সুনীলের আমন্ত্রণে তিনি তাঁর বাড়িতে নৈশভোজে যাওয়ার পরই শ্লীলতাহানি করেন প্রযোজক। খাওয়ার সময় এ কাজ-সে কাজের কথা বলতে বলতে আপত্তিকর ভাবে ছুঁয়ে দিতে চান শার্লিনকে। এতে অভিনেত্রী প্রতিবাদ করে উঠলে সুনীল নাকি তাঁকে বলেন, “আমি তোমার প্রেমে পড়েছি।”

Advertisement

এর পরই তড়িঘড়ি শার্লিন থানায় যান। সুনীলের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ দায়ের করেন। জানা গিয়েছে, সুনীল শার্লিনকে মেরে ফেলার হুমকিও দিয়েছেন এর পর। শার্লিনকে ‘মায়া’ নামের এক অতিজাগতিক থ্রিলার ছবিতে শেষ দেখা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন