Entertainment News

মুক্তি পেতেই ইমরান-পলকের ভিডিওর ভিউয়ার ৬০ হাজার!

একদিনেই ৬০ হাজার মানুষ দেখলেন ইমরান-পলক মুচ্ছালের মিউজিক ভিডিও! এমনটা সচরাচর ঘটে না। সোশ্যাল মিডিয়ায় দর্শকরা ‘সবাই চলে যাবে’ গানটি নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করছেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০১৬ ১৫:৩৪
Share:

একদিনেই ৬০ হাজার মানুষ দেখলেন ইমরান-পলক মুচ্ছালের মিউজিক ভিডিও! এমনটা সচরাচর ঘটে না। সোশ্যাল মিডিয়ায় দর্শকরা ‘সবাই চলে যাবে’ গানটি নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করছেন। গায়ক ইমরানের কথায়, ‘‘এই ছোট্ট জীবনে অনেক গানই করেছি। জনপ্রিয় গান আর ভিডিওর সংখ্যাও নেহাত কম নয়। তবে এই গানটি আমার কেরিয়ারে অত্যন্ত গুরুত্বপূর্ণ। কারণ, এই ভিডিওটি প্রকাশের পর মিডিয়ার বেশ ক’জন সেলিব্রেটি এবং বাংলা গানের এমন অনেক দর্শক-শ্রোতার কাছ থেকে যে প্রশংসা পাচ্ছি- সেটা বলে বোঝাতে পারছি না। সঙ্গে আমার ভক্ত-শ্রোতাদের ভালবাসা তো আছেই।’
জুলফিকার রাসেলের কথায় ‘সবাই চলে যাবে’ গানটির সুর করেছেন ইমরান নিজেই। আর তার সঙ্গে এ বারই প্রথম বাংলাদেশের কোনও গানে গলা মিলিয়েছেন বলিউডের পলক মুচ্ছাল।
এই ভিডিওতে ইমরানের স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন মডেল সায়রা জাহান। ভিডিওতে ইমরানের সহশিল্পী পলক মুচ্ছালকেও দেখা যাচ্ছে। এ বারই প্রথম একসঙ্গে গাইলেন ভারত-বাংলাদেশের দুই জনপ্রিয় কণ্ঠশিল্পী পলক মুচ্ছাল ও ইমরান। তাও আবার একটি গান নয়। ‌‘আমার ইচ্ছে কোথায়’ শিরোনামে পুরো অ্যালবামই প্রকাশ পাচ্ছে সাউন্ডটেকের ব্যানারে। যার সব গান লিখেছেন জুলফিকার রাসেল। আর ইদের বিশেষ উপহার হিসেবে মুক্তি পেয়েছে ‘সবাই চলে যাবে’ শিরোনামের মিউজিক ভিডিওটি।

Advertisement

সৌজন্যে: বাংলা ট্রিবিউন।

আরও পড়ুন,নভ্যা-আরাধ্যাকে খোলা চিঠি দিলেন অমিতাভ

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন