Virat-Anushka

ছ’মাসে দেখা ২১ দিন, বিয়ের পর শুরুতে কী ভাবে কেটেছিল বিরাট-অনুষ্কার?

বিয়ের পর নাকি মাস ছয়েক একে অপরের সঙ্গে থাকতেই পারেননি বিরাট-অনুষ্কা। নেপথ্যে কোন কারণ?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০২৪ ১৫:৩১
Share:

বিরাট-অনুষ্কা। ছবি: সংগৃহীত।

বিয়ের পাঁচ বছর কেটে গিয়েছে বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মার। দিন দিন মজবুত হয়েছে তাঁদের সম্পর্ক। কোনও অনুষ্ঠান পার্টি থেকে রেড কার্পেট, সব জায়গায় একে অপরের হাতটা ধরে রেখেছেন শক্ত ভাবে। দম্পতি হিসেবে তাঁদের জনপ্রিয়তার কাছে হার মানবেন অনেকেই। বিয়ের পর থেকেই সিনেমায় একটু একটু করে কাজ কমিয়েছেন অনুষ্কা। এই মুহূর্তে ভামিকা ও অকায়, দুই সন্তানের বাবা-মা তাঁরা। কিন্তু বিয়ের পর নাকি মাস ছয়েক একে অপরের সঙ্গে থাকতেই পারেননি।

Advertisement

২০১৩ সালে একটি বিজ্ঞাপনের শুটিংয়ের সময় প্রথম দেখা হয়েছিল বিরাট-অনুষ্কার। সে দিন থেকেই প্রেম শুরু। সম্পর্ক শুরু হওয়ার পর থেকে সেই অর্থে কোনও দিনই তা গোপন করেননি দুই তারকা। ২০১৪-এ দক্ষিণ আফ্রিকা থেকে ভারতীয় ক্রিকেট দল মুম্বই ফেরার পরই বিরাট সোজা গিয়েছিলেন অনুষ্কার বাড়িতে তাঁর সঙ্গে দেখা করতে। তার পর বিরাটের সঙ্গে বেশ কিছু সফরে গিয়েছেন অনুষ্কা। ২০০৮ সালে অনুষ্কা যখন প্রথম ছবি করছেন, তখন জাতীয় দলের হয়ে অভিষেক হয় বিরাটের। দু’জনেই নিজের জগতে পরিশ্রম করে জায়গা তৈরি করেছেন। বিয়ের আগে প্রায় পাঁচ বছর সম্পর্কে ছিলেন তাঁরা।

২০১৮ সালে ইটালিতে বিয়ে হয় তাঁদের। বিয়ের পর সুইডেনে যান মধুচন্দ্রিমায়। কিন্তু তার পর থেকে নাকি একসঙ্গে সময় কাটাতেই পারেননি তাঁরা। বিয়ের পর যে ছয় মাস একে অপরের সঙ্গে সব থেকে বেশি সময় কাটান নবদম্পতিরা, সেই সময় ছাড়া ছাড়া থেকেছেন এই জুটি। বিয়ের ছয় মাসে মাত্র ২১ দিন একসঙ্গে ছিলেন তাঁরা। অনুষ্কা জানান, বিয়ের পর থেকেই একের পর এক ম্যাচ ছিল বিরাটের। হাতে গুনে ২১ দিন একসঙ্গে কাটিয়েছেন তাঁরা। দেখা হওয়া বলতে দিনে একবেলা একসঙ্গে খাবার খেতে পারতেন শুধু। তবে ওই অল্প একটু সময়ই ভীষণ দামি ছিল তাঁদের কাছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন