Shah Rukh Khan

Shah Rukh Khan: স্পেনে ওমিক্রন পরিস্থিতি ভয়াবহ, ফের পিছল শাহরুখের ‘পাঠান’-শ্যুট

স্পেনে ওমিক্রনের দৈনিক সংক্রমণ দেড় লাখ পেরনোর খবর মিলেছে। নাগরিকদের প্রায় ৮০ শতাংশ ইতিমধ্যেই টিকাপ্রাপ্ত। অধিকাংশের বুস্টার ডোজও নেওয়া।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২২ ২০:৩৫
Share:

থমকে গেল শাহরুখের ছবির কাজ।

‘পাঠান’-এর কপাল মন্দ! একে আরিয়ান-কাণ্ডের জেরে দীর্ঘ দিন স্থগিত ছিল ‘পাঠান’-এর শ্যুটিং। যা-ও বা কাজে ফিরলেন শাহরুখ খান, এ বার ছবির ভাগ্যে কোভিড-কাঁটা। স্পেনে ওমিক্রনের বাড়বাড়ন্তে সেখানে শ্যুট করার সুযোগ নেই। অগত্যা ফের থমকে গেল ছবির কাজ।

গত অক্টোবরে স্পেনে শ্যুট হওয়ার কথা ছিল কিং খান অভিনীত এই ছবির বেশ কিছু গুরুত্বপূর্ণ অংশের। সেই সময়েই মাদক-কাণ্ডে জড়িয়ে গ্রেফতার হন শাহরুখ-পুত্র আরিয়ান খান। বিপর্যস্ত শাহরুখ সমস্ত ছবির কাজ থামিয়ে দিয়েছিলেন সে সময়ে। আরিয়ান জামিন পাওয়ার পরে ফের কাজে ফিরেছেন শাহরুখ। বলিপাড়ার এক সূত্রের খবর, জানুয়ারিতে ‘পাঠান’-এর দু’টি গান এবং বেশ কিছু অ্যাকশন দৃশ্য শ্যুট করতে স্পেনে উড়ে যাওয়ার কথা ছিল শাহরুখ, দীপিকা পাড়ুকোন-সহ ছবির ইউনিটের। তাতেই এ বার বাধ সেধেছে সেখানকার ওমিক্রন পরিস্থিতি।

Advertisement

বলিপাড়ার ওই সূত্র সংবাদমাধ্যমকে বলেন, “স্পেনে ওমিক্রনের দৈনিক সংক্রমণ দেড় লাখ পেরনোর খবর মিলেছে। সেখানকার নাগরিকদের প্রায় ৮০ শতাংশ ইতিমধ্যেই টিকাপ্রাপ্ত। অধিকাংশের বুস্টার ডোজ নেওয়াও হয়ে গিয়েছে। তার পরেও সেখানকার পরিস্থিতি এমন ভয়াবহ আকার নিয়েছে। সে কারণেই ‘পাঠান’-এর শ্যুট পিছিয়ে দেওয়ার এই সিদ্ধান্ত। শাহরুখ ও দীপিকার সঙ্গে আলোচনার পরে ফেব্রুয়ারি নাগাদ ওই শ্যুট করার কথা ভাবা হয়েছে।”

যশরাজ ফিল্মসের ‘পাঠান’ ছবিতেই প্রায় দু’বছর পরে বড় পর্দায় ফেরার কথা বলিউডের ‘বাদশা’র। বিপরীতে দীপিকা। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ছবির আর একটি গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন জন আব্রাহাম। অতিথি শিল্পী হিসেবে দেখা যাবে সলমন খানকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন