সুশান্তকে নিয়ে ছবিতে এনসিবি অফিসার শ্রদ্ধার বাবা শক্তি কপূর, ‘সুশান্ত’ কে?

ছবির নাম, ‘ন্যায়, দ্য জাস্টিস’। সংবাদ সংস্থা সূত্রে খবর,  সুশান্তের মৃত্যু রহস্য এবং বলিউডের মাদকযোগ—সবই দেখানো হবে ছবিটিতে। থাকবে প্রয়াত অভিনেতার স্টার হওয়ার আগের জীবন থেকে শুরু করে, মানসিক অবসাদ, প্রেম, মৃত্যু ইত্যাদি। থাকবে সিবিআই, ইডি, এনসিবি’র প্রসঙ্গও।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২০ ১৫:০৩
Share:

বাবার সঙ্গে শ্রদ্ধা।

বলিউডের মাদক কাণ্ডে জড়িয়েছে মেয়ে শ্রদ্ধার নাম। শনিবারই ছ’ঘণ্টা তাঁকে জেরা করেছে এনসিবি। ও দিকে বাবা শক্তি কপূর অভিনয় করতে চলেছেন নারকোটিক্স কন্ট্রোল অফিসারের চরিত্রে! সুশান্তের চরিত্রে কে? কে-ই বা অভিনয় করছেন রিয়া চক্রবর্তীর চরিত্রে?

Advertisement

ছবির নাম, ‘ন্যায়, দ্য জাস্টিস’। সংবাদ সংস্থা সূত্রে খবর, সুশান্তের মৃত্যু রহস্য এবং বলিউডের মাদকযোগ—সবই দেখানো হবে ছবিটিতে। থাকবে প্রয়াত অভিনেতার স্টার হওয়ার আগের জীবন থেকে শুরু করে, মানসিক অবসাদ, প্রেম, মৃত্যু ইত্যাদি। থাকবে সিবিআই, ইডি, এনসিবি’র প্রসঙ্গও।

“ইডি অফিসারের চরিত্রে দেখা যাবে ‘বিরাসত’, ‘কুমকুম’, ‘সুজাতা’ খ্যাত আমন বর্মা। এক সিবিআই অফিসারের চরিত্রে দেখা যাবে সুধা চন্দ্রনকে এবং এনসিবি অফিসারের চরিত্রে দেখা যাবে শক্তি কপূরকে”, জানিয়েছেন ছবির ‘সুশান্ত’। সুশান্তের চরিত্রে বেছে নেওয়া হয়েছে, জুবের খানকে। যাঁকে ‘নাগিন ৩’ ধারাবাহিকে ‘ঋত্বিক’ চরিত্রে দেখা গিয়েছে। দেখা গিয়েছে ‘মনমোহিনী’ ধারাবাহিকেও। জানা যাচ্ছে, সুশান্তের উত্থান যেহেতু ছোট পর্দা থেকেই তাই প্রধান চরিত্রে নির্মাতারা বেছে নিয়েছেন ছোট পর্দারই এক পরিচিত মুখকে। আর রিয়া চক্রবর্তী?

Advertisement

আরও পড়ুন- ১ অক্টোবর থেকে খুলবে প্রেক্ষাগৃহ, শুরু করা যাবে সাংস্কৃতিক অনুষ্ঠানও: মুখ্যমন্ত্রী

রিয়া চক্রবর্তীর চরিত্রে দেখা যাবে, শ্রেয়া শুক্লকে। ছবিতে জুবের এবং শ্রেয়া... দু’জনেরই নাম পরিবর্তন করে রাখা হয়েছে মহেন্দ্র সিংহ এবং উর্বশী। যেন এক আশ্চর্য সমাপতন! মহেন্দ্র সিংহ ধোনির চরিত্রে অভিনয় করেছিলেন সুশান্ত। সুশান্তকে নিয়ে ছবির চরিত্রের নাম রাখা হল মহেন্দ্র। জানা যাচ্ছে, চিত্রনাট্যে রাখা হবে সুশান্ত-অঙ্কিতার প্রেমও। ইতিমধ্যেই নাকি অনস্ক্রিন ‘অঙ্কিতা’কে খুঁজে পেয়ে গিয়েছেন নির্মাতারা। তবে তিনি কে? তা এখনই ফাঁস করতে চাননি তাঁরা। রাখা হবে সারা আলি খান, কৃতি শ্যাননের প্রসঙ্গও। তাই শুনেই নেটাগরিকদের একাংশের প্রশ্ন, “তবে কি শ্রদ্ধা কপূরের প্রসঙ্গও রাখা হবে ছবিতে? যদি তাই হয়, তবে বাবা শক্তি কি শেষমেশ রাজি হবেন ছবিটি করতে?” যদিও শক্তি এবং নির্মাতারা এ নিয়ে কিছু জানাননি এখনও।

আরও পড়ুন- মাল থেকে মাছ সবই খাই! নির্ঘাৎ সবাই জেলে যাব: স্বস্তিকা

ছবিটি পরিচালনা করবেন দিলীপ গুলাটি। প্রযোজনায় রাহুল শর্মা। ইতিমধ্যেই চরিত্র বাছাই পর্ব শেষ। শুরু হয়ে গিয়েছে শুটিংও। সব কিছু ঠিক থাকলে এ বছরই শেষের দিকে মুক্তি পেতে পারে ছবিটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন