Shraddha Kapoor-Shakti Kapoor

মেয়ের নতুন ছবিতে কি বাবাও থাকছেন? ‘শো মি দ্য ঠুমকা’র তালে নাচলেন শ্রদ্ধা-শক্তি

শ্রদ্ধার প্রথম ছবি ‘তিন পাত্তি’-তে অভিনয় করেছিলেন বটে, কিন্তু পুরোদস্তুর একটি ছবিতে বাবা-মেয়ে একসঙ্গে অভিনয় করেননি এখনও। শক্তির সঙ্গেই ছবির নতুন গানে নাচলেন শ্রদ্ধা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:৫৪
Share:

নিজের সিনেমার গানে বাবার সঙ্গে নাচলেন শ্রদ্ধা। ছবি: সংগৃহীত।

রণবীর কপূর ও শ্রদ্ধা কপূর অভিনীত ‘তু ঝুঠি ম্যায় মক্কর’- এর ট্রেলার প্রকাশ্যে আসতেই উৎফুল্ল দর্শক। ‘তেরে প্যায়ার মে’, ‘প্যায়ার হোতা কয়িঁ বার হ্যায়’-এর মতো গান ইতিমধ্যেই জনপ্রিয় হয়েছে। নির্মাতারা সম্প্রতি প্রকাশ্যে এনেছেন ‘শো মি দ্য ঠুমকা’-র মতো গান। হলুদ শাড়িতে ঝলমল করছেন শ্রদ্ধা কপূর। তাঁকে দেখে ভক্তদের হৃদয়েও ঝড়।

Advertisement

শ্রদ্ধা একটি ভিডিয়ো শেয়ার করেছেন সম্প্রতি, যেখানে বাবা শক্তি কপূরের সঙ্গে তাঁকে নাচতে দেখা যায় ‘শো মি দ্য ঠুমকা’র তালে তালে। শক্তি নাচের কতগুলো ভঙ্গিমা প্রদর্শন করছেন। মেয়ের মুখে হাসি। দু’জনেই প্রাণবন্ত, উচ্ছল।

এটি ছবির প্রচারেরই অঙ্গ। বাবা-মেয়ে বার বার বলতে থাকেন “মারো ঠুমকা।”

Advertisement

অভিনেতা টাইগার শ্রফ ওই ভিডিয়ো দেখে প্রবীণ অভিনেতাকে ‘কিংবদন্তি’ বলে উল্লেখ করেছেন। শ্রদ্ধাকে সম্প্রতি জিজ্ঞেস করা হয় কপূরদের মধ্যে তাঁর প্রিয় অভিনেতা কে। সঙ্গে সঙ্গেই তিনি বলেন, “শক্তি কপূর”।

যদিও এই ছবিতে শক্তি আর শ্রদ্ধাকে একসঙ্গে দেখা যাবে না। শ্রদ্ধার প্রথম ছবি ‘তিন পাত্তি’-তে অভিনয় করেছিলেন বটে, কিন্তু পুরোদস্তুর একটি ছবিতে বাবা-মেয়ে একসঙ্গে অভিনয় করেননি এখনও। অভিনেত্রী জানিয়েছেন, তিনি সত্যিই তাঁর বাবার সঙ্গে কাজ করতে চান, কারণ, শক্তির মতো অভিনেতার কাছ থেকে অনেক কিছু শেখার আছে।

‘তু ঝুঠি ম্যায় মক্কর’ মুক্তি পাবে আগামী ৮ মার্চ। ছবিটির পরিচালক লভ রঞ্জন। শ্রদ্ধা ছাড়াও এ ছবিতে অভিনয় করবেন রণবীর কপূর, অজয় দেবগন, বনি কপূরের মতো তারকারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন