Sreema Bhattacharya

Shreema Bhattacharya: বিয়ের আগেই অন্তঃসত্ত্বা, নীনা গুপ্তার ‘বধাই হো’ পোস্টারে দ্যুতির মুখ!

‘রাহুল’ ওরফে অনিন্দ্য চট্টোপাধ্যায় হাসিমুখে দ্যুতির পেটে হাত রেখেছেন। রাহুলেরই সন্তানের মা দ্যুতি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২২ মার্চ ২০২২ ১৯:৪৩
Share:

শ্রীমা ভট্টাচার্য।

কোনও অভিনেতা বা অভিনেত্রীকে দেখেছেন নিজের ট্রোলিংয়ের ছবি হাসিমুখে ভাগ করে নিতে?

Advertisement

শ্রীমা ভট্টাচার্য সেই কাজটি করেছেন। অভিনেত্রী এই মুহূর্তে ‘গাঁটছড়া’ ধারাবাহিকে ভট্টাচার্য বাড়ির বড় মেয়ে দ্যুতির ভূমিকায় অভিনয় করছেন। ধারাবাহিকে চিত্রনাট্যের খাতিরে তিনি বিয়ের আগেই অন্তঃসত্ত্বা। সম্প্রচারণে সেই ঘটনা দেখাতেই সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকার তিনি! নেটমাধ্যম ব্যবহারকারীরা ‘বধাই হো’-র পোস্টারে বলিউড অভিনেতাদের মুখ সরিয়ে সিংহ রায় এবং ভট্টাচার্য পরিবারের তিন ছেলেমেয়ের মুখ বসিয়ে দিয়েছেন। নীনা গুপ্তার মুখের জায়গায় ‘দ্যুতি’ ওরফে শ্রীমার মুখ কেটে বসানো! নীনাও ছবিতে অন্তঃসত্ত্বা ছিলেন। এ দিকে, ‘রাহুল’ ওরফে অনিন্দ্য চট্টোপাধ্যায় হাসিমুখে দ্যুতির পেটে হাত রেখেছেন। রাহুলেরই সন্তানের মা দ্যুতি।

আনন্দবাজার যোগাযোগের চেষ্টা করেছিল শ্রীমার সঙ্গে। শ্যুটিংয়ের কারণে ফোন বন্ধ অভিনেত্রীর। তবে তিনি কটাক্ষের শিকার হয়েও বিন্দুমাত্র ক্ষুব্ধ নন, সেটা পরিষ্কার তাঁর মন্তব্যে। তিনি নিজে পোস্টারটি শেয়ার করে লিখেছেন, ‘পোস্টারটি দেখে কিছুতেই হাসি থামাতে পারছি না। যাঁরা কষ্ট করে এটি বানিয়েছেন তাঁদের কুর্নিশ।’ রিল ভিডিয়ো আকারে ভাগ করে নেওয়া ইনস্টাগ্রাম পোস্টটির নেপথ্যে বেজেছে কিশোরকুমারের বিখ্যাত গান, ‘ইয়ে ক্যা হুয়া।’ শ্রীমা আন্তরিক ধন্যবাদও জানিয়েছেন তাঁর অনুরাগীদের। তাঁকে এবং টিম 'গাঁটছড়া'কে এ ভাবে সমর্থন জানানোর জন্য।

Advertisement

প্রথম পর্ব থেকেই টানটান উত্তেজনা ধারাবাহিকটিকে ঘিরে। দ্যুতির সঙ্গে হিরে ব্যবসায়ী ঋদ্ধিমানের সম্বন্ধ। বিয়ের পিঁড়ি থেকে ঋদ্ধির ভাই রাহুলের প্ররোচনায় দ্যুতির পালিয়ে যাওয়া। একত্রে বসবাস। মেজ বোন খড়ির সঙ্গে ঋদ্ধির বিয়ে। দ্যুতির প্রত্যাবর্তন। রাহুলের সঙ্গে সহবাসের ফলে বিয়ের আগেই সন্তানধারণ। সব মিলিয়ে জমজমাট ধারাবাহিক। টানা বেশ কয়েকটি সপ্তাহ ধরে ‘বাংলা সেরা’র তকমা ‘গাঁটছড়া’র মুকুটে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন