Sreema Bhattacharya

Shreema- Sayanta: পুজোর আগে নতুন প্রেম! কোন নায়কের স্বপ্নের ‘সিন্ডরেলা’ শ্রীমা?

রিল ভিডিয়োয় শ্রীমার বিপরীতে কি সায়ন্তকে দেখা গিয়েছে?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২১ ২১:০১
Share:

শ্রীমার চোখেমুখে লক্ষ হিরের দ্যুতি!

শ্রীমা ভট্টাচার্যের পুজো এ বছর আগেই জমে গিয়েছে। পুজো মিউজিক ভিডিয়োয় কৈলাস খেরের সঙ্গে জুটি বেঁধেছেন অভিনেত্রী। বলিউড গায়কের সৌজন্যে তাঁর পেশায় টিনসেল টাউনের ছোঁয়া। পাশাপাশি টেলিপাড়ায় জোর গুঞ্জন, সবাই যখন নতুন জামা, মানানসই মাস্ক, জুতোর পিছনে দৌড়োচ্ছেন শ্রীমা নাকি নতুন প্রেমের হদিশ পেয়েছেন! গৌরব রায়চৌধুরীর সঙ্গে তাঁর সম্পর্কে ইতি গত পুজোয়। সেই ক্ষত-য় নাকি প্রলেপ দিচ্ছেন তাঁরই সহ-অভিনেতা সায়ন্ত মোদক। যাঁর সঙ্গে একদা প্রেম ছিল (নাকি এখনও আছে!) ‘সাঁঝের বাতি’ ধারাবাহিকের নায়িকা দেবচন্দ্রিমা সিংহ রায়ের। দুই ‘অতীত’ এক সঙ্গে ‘বর্তমান’ হতেই শ্রীমা ঝলমলে। তারই ছাপ পড়েছে তাঁর সাম্প্রতিক রিল ভিডিয়োয়। যদিও আনন্দবাজার অনলাইনকে শ্রীমা স্পষ্ট বলেছেন, ‘‘সায়ন্ত সঙ্গে আমার মা-ছেলের সম্পর্ক। ও আমায় মা বলে ডাকে। সংবাদমাধ্যম কিছুই না জেনে অকারণে গুজব ছড়াচ্ছে।’’

বরাবরই নানা ছবি, রিল ভিডিয়ো নেটমাধ্যমে ভাগ করে নেন ধারাবাহিক ‘বেদের মেয়ে জ্যোৎস্না’র অভিনেত্রী। রবিবারের রিল ভিডিয়ো যেন একেবারে অন্য স্বাদের। এ দিন ‘সিন্ডরেলা’ সেজেছেন শ্রীমা। পরনে পা ছোঁয়া দুধ সাদা সিফনের গাউন। তাতে সিক্যুয়েনের কাজ। শ্রীমার খোলা চুলে নিষিদ্ধ নীলের ইশারা। রাত ১২টা বাজার আগেই তিনি প্রেমিকের হাত ছাড়িয়ে পালাচ্ছেন! ভালবাসার চিহ্ন হিসেবে রেখে যাচ্ছেন এক পাটি জুতো। পরে যদিও স্বপ্নের রাজকুমারের সঙ্গে মিলন হয়েছে তাঁর।

Advertisement

রিল ভিডিয়োয় শ্রীমার বিপরীতে কি সায়ন্তকে দেখা গিয়েছে? নেটমাধ্যম বলছে, ইনস্টাগ্রামে অভিনেত্রীর বিপরীতে রয়েছেন অন্য কেউ। তাতেই নাকি শ্রীমার চোখেমুখে লক্ষ হিরের দ্যুতি! ইতিমধ্যেই অভিনেত্রীর এই রূপে মুগ্ধ আট হাজার অনুরাগী।

প্রসঙ্গত, সায়ন্ত আর শ্রীমা এর আগে ‘বেদের মেয়ে জ্যোৎস্না’য় এক সঙ্গে অভিনয় করেছিলেন। সেই আলাপই নাকি নতুন ভাবে ধরা দিয়েছে তাঁদের জীবনে। যার জেরে ভাঙতে বসেছে সায়ন্ত-দেবচন্দ্রিমার সম্পর্ক। খবর, ইতিমধ্যেই যুগল নাকি নেটমাধ্যমে একে অপরকে এড়িয়ে চলছেন। বদলে সায়ন্তের ইউটিউব চ্যানেলে দেখা গিয়েছে শ্রীমাকে। যেখানে এত দিন ‘পাটরানি’ ছিলেন দেবচন্দ্রিমা। পাশাপাশি, আনন্দবাজার অনলাইন থেকে গৌরবের অসুস্থতার খবর শোনার পরেই প্রাক্তনের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেছিলেন শ্রীমা। জানা গিয়েছে, গৌরবের থেকে তিনি নাকি কোনও সাড়া পাননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন