Bollywood Gossip

জন্মদিনে শুভমনকে শুভেচ্ছা সচিনের, তবে কি হবু শ্বশুরের সিলমোহর পেলেন সারার চর্চিত প্রেমিক?

মায়ানগরী থেকে সাজঘর, সারা ও শুভমনের প্রেমের কানাঘুষো সর্বত্র। এ বার শুভমনকে জন্মদিনে শুভকামনা জানালেন সারার বাবা সচিন তেন্ডুলকর। তবে কি মেয়ের প্রেমের জল্পনায় সিলমোহর বাবার?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০২৩ ১৯:৪০
Share:

(বাঁ দিকে) শুভমন গিল, সারা-সচিন (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

ভারতীয় ক্রিকেটের উঠতি তারকা তিনি। বাইশ গজে নিজের ক্যারিশ্মার জন্য একাধিক বার শিরোনামে উঠে এসেছেন। তবে শিরোনামে উঠে আসার নেপথ্যে সেটাই একমাত্র কারণ নয়। নিজের রঙিন প্রেমজীবনের কারণেও প্রচারের আলোয় শুভমন গিল। ‘সারাময়’ শুভমনের জীবন। একাধিক বার সচিন তেন্ডুলকরের কন্যার সারার সঙ্গে নাম জড়িয়েছে ক্রিকেটারের। চলতি বছরের প্রেমদিবসে সমাজমাধ্যমের পাতায় ইঙ্গিতবাহী ছবি পোস্ট করেছেন তিনি। এ বার শুভমনের জন্মদিনে তাঁকে শুভকামনা জানালেন সচিন স্বয়ং। তবে কি মেয়ের চর্চিত সম্পর্কে সিলমোহর বাবার?

Advertisement

সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় ভারতের উঠতি ক্রিকেট তারকাকে জন্মদিনের শুভেচ্ছা জানান সচিন। তা দেখেই উৎসাহ বেড়ে গিয়েছে অনুরাগীদের। নেটাগরিকদের একাংশের দাবি, বাবার অ্যাকাউন্টের মাধ্যমে নাকি আদপে সারাই জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন তাঁর চর্চিত প্রেমিককে। শুভমনের জন্মদিনে তাঁকে নাকি আর আলাদা করে সমাজমাধ্যমের পাতায় শুভেচ্ছা জানাননি সারা। সেই কারণেই আরও কানাঘুষো বেড়েছে নেটাগরিকদের মধ্যে।

চলতি বছরের প্রেমদিবসে লন্ডনের একটি ক্যাফেতে দেখা গিয়েছিল শুভমনকে। সমাজমাধ্যমে ছবি পোস্ট করে ক্রিকেটার প্রশ্ন করেন, ‘‘আজ যেন কোন দিন?’’ শুভমনের ছবি বিশ্লেষণ করতে দেরি করেননি নেটাগরিকরা। ওই একই ক্যাফেতে ছবি তুলেছিলেন সারাও। ছবি কি তবে একেবারেই কাকতালীয়, না কি সত্যিই প্রেম করছেন শুভমন ও সারা? শুভমন সমাজমাধ্যমে ছবি পোস্ট করার পর থেকেই শুরু হয়ে গিয়েছিল কানাঘুষো। এর আগে একাধিক বার একসঙ্গে দেখা গিয়েছে ভারতীয় ক্রিকেটার ও সচিন-কন্যাকে। যদিও সম্পর্ক নিয়ে কখনও সংবাদমাধ্যমের সামনে মুখ খোলেননি কেউই। এ বার শুভমনের সমাজমাধ্যমের পাতায় শুভেচ্ছাবার্তা সেই জল্পনাকেই আরও উস্কে দিল।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন