Entertainment News

ডেবিউ করছেন শ্বেতা, তবে…

হরিবংশরাইয়ের সাহিত্যের প্রতি অনুরাগের কথা অনেকেই জানেন। কবিতা লিখতেন তিনি। অমিতাভও কবিতা লিখেছেন। তবে তা বই আকারে প্রকাশ পায়নি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০১৮ ১৩:২৬
Share:

অমিতাভ এবং শ্বেতা। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

ডেবিউ করতে চলেছেন বচ্চন পরিবারের আরও এক সদস্য। অমিতাভ-জয়ার কন্যা শ্বেতা বচ্চন। সিনে কেন্দ্রিক পরিবারে তাঁর অভিনয় করা নিয়ে হয়তো দর্শকদের একটা অংশের প্রত্যাশা ছিল। কিন্তু না! অভিনয় নয়। বরং অন্য একটি কাজে ডেবিউ হতে চলেছে শ্বেতার।

Advertisement

আর কিছু দিনের মধ্যেই লেখিকা হিসেবে আত্মপ্রকাশ করবেন শ্বেতা। ‘প্যারাডাইস টাওয়ার্স’ নামের একটি উপন্যাস দিয়ে ডেবিউ হবে তাঁর। অমিতাভের মতে, তাঁর বাবা হরিবংশরাই বচ্চনের ঐতিহ্যকেই বয়ে নিয়ে চলেছে শ্বেতা।

হরিবংশরাইয়ের সাহিত্যের প্রতি অনুরাগের কথা অনেকেই জানেন। কবিতা লিখতেন তিনি। অমিতাভও কবিতা লিখেছেন। তবে তা বই আকারে প্রকাশ পায়নি। এ বার শ্বেতার মধ্যে লেখক সত্তার বিকাশ ঘটল। সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টে অমিতাভ লিখেছেন, ‘‘অবশেষে হরিবংশ রাই বচ্চনের ঐতিহ্য তাঁর পরিবারের মধ্যে প্রতিফলিত হল।’’

Advertisement

আরও পড়ুন, গুলি ভরা বন্দুক নিয়ে শুটিং হয়েছে ‘কবীর’-এ!

দিল্লির ব্যবসায়ী নিখিল নন্দাকে বিয়ে করেন শ্বেতা। তাঁদের দুই সন্তান নভ্যা এবং অগস্ত্য। এক আগে ফ্যাশনের মঞ্চে একাধিক বার দেখা গিয়েছে শ্বেতাকে। ফিল্ম ইন্ডাস্ট্রিতেও তাঁর অনেক বন্ধু রয়েছেন। তবে পুরোদস্তুর অভিনয়ের কথা তিনি কখনও ভাবেননি।

এ বার নতুন জার্নি শুরু করবেন শ্বেতা। পাশে রয়েছে গোটা পরিবার। !! 😍😍😎❤️🌹🌹🌷

!! 😍😍😎❤️🌹🌹🌷

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন