Entertainment News

হস্তমৈথুনের দৃশ্যে অভিনয় কফি খাওয়ার মতোই সহজ: শ্বেতা

সম্প্রতি ওয়েব সিরিজ ‘মির্জাপুর’-এ হস্তমৈথুমের দৃশ্যে অভিনয় করেছেন শ্বেতা। তার পর যে কোনও আলোচনাতেই ওই দৃশ্য নিয়ে তাঁকে প্রশ্ন করা হচ্ছে। আর এতে প্রবল বিরক্ত শ্বেতা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২২ নভেম্বর ২০১৮ ১৫:২৭
Share:

শ্বেতা ত্রিপাঠী। ছবি: শ্বেতার ইনস্টাগ্রাম পেজ থেকে গৃহীত।

স্বরা ভাস্কর, কিয়ারা আডবাণী, শ্বেতা ত্রিপাঠী। তিন অভিনেত্রীর মধ্যে কমন ফ্যাক্টর কী?

Advertisement

উত্তরটা হল এই তিনজনই অনস্ক্রিন হস্তমৈথুনের দৃশ্যে অভিনয় করেছেন। সেই সব দৃশ্য নিয়ে প্রবল আলোচনা হয়েছে সিনে মহলে। অভিনেত্রীদেরও বহু প্রশ্নের জবাব দিতে হয়েছে। স্বরা, কিয়ারার পর এই তালিকার নতুন সংযোজন শ্বেতা।

সম্প্রতি ওয়েব সিরিজ ‘মির্জাপুর’-এ হস্তমৈথুমের দৃশ্যে অভিনয় করেছেন শ্বেতা। তার পর যে কোনও আলোচনাতেই ওই দৃশ্য নিয়ে তাঁকে প্রশ্ন করা হচ্ছে। আর এতে প্রবল বিরক্ত শ্বেতা।

Advertisement

সম্প্রতি এক সাক্ষাত্কারে ক্ষুব্ধ শ্বেতা বলেন, “আমি জানি না আপনারা সবাই এটা নিয়ে কেন কথা বলছেন? আপনারা যখন সিরিজটা দেখবেন, আলাদা করে ওই দৃশ্যের কথা মনে থাকবে না। যখন জানতে পারলাম এই দৃশ্যটা করতে হবে, তখন আলাদা করে জানতেও চাইনি, কী ভাবে করব? খুব সাধারণ একটা দৃশ্য। কফি খাওয়ার মতোই সহজ।’’

আরও পড়ুন, ‘নো পিকচারস’, রেগে গিয়ে চিত্কার করল আব্রাম!

ওই বিশেষ দৃশ্য নিয়ে আলোচনা হচ্ছে শুনেও অবাক হয়ে যান শ্বেতা। পরে তাঁর মনে হয়, “এটা আমার কাছে সহজ ব্যাপার হলেও, হয়তো অন্যদের কাছে নয়।’’ ‘মির্জাপুর’-এ একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন আলি ফজল। শ্বেতার হস্তমৈথুনের দৃশ্য নিয়ে আলোচনা হওয়াতে বিরক্ত তিনিও। আলির কথায়, ‘‘কোনও পুরুষ হস্তমৈথুনের দৃশ্যে অভিনয় করলে লোকে বলে সাহসী দৃশ্য। আর কোনও মহিলা করলেই সংস্কারের কথা মনে পড়ে যায়?’’ ওই দৃশ্য নিয়ে আলোচনার ভিড়ে আসল গল্পটা নিয়ে আলোচনা হচ্ছে না বলেই মনে করছেন অভিনেতা।

আরও পড়ুন, জন্মদিনে পরিবার নয়, কার সঙ্গে রয়েছেন সমতা?

‘মির্জাপুর’-এর গল্প নিয়ে খুশি শ্বেতা। তিনি শেয়ার করলেন, “মির্জাপুরের মহিলাদের নিয়ে আমি খুব খুশি। নিজেদের যৌন চাহিদা, পছন্দ নিয়ে তারা ওয়াকিবহাল। আমার চরিত্রের নাম গোলু গুপ্তা। নিজের মনের অবস্থা বোঝাতেই গোলুর ওই দৃশ্য রাখা হয়েছে।”

(টলিউডের প্রেম, টলিউডের বক্স অফিস, বাংলা সিরিয়ালের মা-বউমার তরজা -বিনোদনের সব খবর আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন