Siddhant Chaturvedi

Siddhant Chaturvedi: দীপিকাকে চুমু খেতে গিয়ে তাঁর চোখে রণবীরকে দেখতে পেয়েছি: সিদ্ধান্ত

তুতো বোনের প্রেমিকের সঙ্গে খুনসুটি। তার পর প্রেম। শারীরিক সম্পর্ক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে সেখানে। ফলে সম্পর্কের টানাপড়েনে জড়ায় চারটি চরিত্র। শকুন বাত্রা পরিচালিত ‘নিষিদ্ধ প্রেম’-এর এই গল্প নিয়ে তাই মাতামাতি তুঙ্গে দর্শকদের মধ্যে। সেই প্রসঙ্গেই ফের মন্তব্য করলেন সিদ্ধান্ত চতুর্বেদী।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২২ ১৪:১৮
Share:

রণবীর এবং সিদ্ধান্তের সঙ্গে দীপিকা

‘গেহরাইয়াঁ’ প্রথম ঝলক প্রকাশ পাওয়ার পর মুহূর্ত থেকেই চর্চা তুঙ্গে। ছবির বিষয়বস্তু নিয়ে নয়, সিদ্ধান্ত চতুর্বেদী এবং দীপিকা পাড়ুকোনের চুম্বন সেই চর্চার কেন্দ্রে। গত ১১ ফেব্রুয়ারি আমাজন প্রাইমে ছবি মুক্তির পরে যদিও মিশ্র প্রতিক্রিয়া দিয়েছেন দর্শক। অনেকেই জানিয়েছেন, ঝলক দেখে যা মনে হয়েছিল, ছবি দেখে ভাল লাগেনি। কিন্তু ছবিতে ঘনিষ্ঠতার দৃশ্য নিয়ে চর্চা আজও বহাল।

Advertisement

সেই প্রসঙ্গেই ফের মন্তব্য করলেন সিদ্ধান্ত চতুর্বেদী। সাক্ষাৎকারে তাঁর সহ-অভিনেত্রী দীপিকাকে নিয়ে প্রশ্ন করা হয়েছিল। তার উত্তরে সিদ্ধান্ত বলেন, ‘‘দীপিকাকে চুমু খাওয়ার সময়ে তাঁর চোখে আমি আমার প্রাক্তন সহ-অভিনেতা রণবীর সিংহকে দেখেছি। আর তাতেই ‘জেন’ চরিত্রে অভিনয় করতে সাহস পেয়েছি।’’ তাঁর এই উত্তরে অবশ্য হাসির রোল ওঠে সেখানে।

সিদ্ধান্ত জানান, বলিউডেল প্রথম সারির নায়িকা হওয়া সত্ত্বেও দীপিকা তাঁর সহ-অভিনেতা এবং অভিনেত্রীদের সঙ্গে অত্যন্ত সহজে মিশেছেন। তাঁর কাছ থেকে অনেক কিছু শিখতে পেরে সিদ্ধান্ত কৃতজ্ঞ। প্রথম ছবি ‘গল্লি বয়’-এর কথা মনে পড়ছে তাঁর। রণবীরও তাঁকে প্রচন্ড সাহায্য করেছেন অভিনয় করতে। তাই দীপিকার সঙ্গে অভিনয় করার সময়ে দীপিকার স্বামী রণবীরকে তাঁর চোখে দেখতে পেয়ে খুবই খুশি তিনি।

Advertisement

একইসঙ্গে তিনি বললেন, ‘‘দীপিকার চোখে রণবীরকে দেখতে পেয়েছি। শুধু তা-ই নয়, শুনতে পেলাম, রণবীর বলছে, ‘ফাটিয়ে অভিনয় কক ছোটে’’। ব্যস, আর কোনও সমস্যাই হয়নি।’’

তুতো বোনের প্রেমিকের সঙ্গে খুনসুটি। তার পর প্রেম। শারীরিক সম্পর্ক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে সেখানে। ফলে সম্পর্কের টানাপড়েনে জড়ায় চারটি চরিত্র। শকুন বাত্রা পরিচালিত ‘নিষিদ্ধ প্রেম’-এর এই গল্প নিয়ে তাই মাতামাতি তুঙ্গে দর্শকদের মধ্যে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন