Siddhant Kapoor

Siddhant Kapoor: গাঁজা খেয়ে মঞ্চে উঠে গাইতেন যে রকস্টার, তাঁর ভূমিকায় অভিনয় করতে চাননি সিদ্ধান্ত!

বলিপাড়ায় নিপাট ভালমানুষ হিসেবেই পরিচিত ছিলেন সিদ্ধান্ত। মাদক-কাণ্ডে তাঁর নাম জড়াল কী ভাবে, বুঝতে পারছেন না পরিচালকও।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৪ জুন ২০২২ ১৫:১২
Share:

মাদক-কাণ্ডে তাঁর নাম জড়াল কী ভাবে, বুঝতে পারছেন না পরিচালকও।

মাদক-কাণ্ডে সিদ্ধান্ত গ্রেফতার হওয়ার খবরে বাবা শক্তি কপূর চমকে উঠেছিলেন। বলেছিলেন, "এ হতে পারে না। সিদ্ধান্ত এ কাজ করতে পারে না।" দিদি শ্রদ্ধাও বাকশক্তি হারিয়েছিলেন। এ বার মুখ খুললেন চিত্রনাট্যকার-পরিচালক সারিম মোমিন। তাঁর দু’টি ছবিতে অভিনয় করেছিলেন সিদ্ধান্ত। মাদক-কাণ্ডে অভিনেতার নাম জড়ানোয় বিস্মিত সারিমও।

Advertisement

পরিচালক সারিমের কথায়, "সিদ্ধান্ত নিপাট ভদ্রলোক। কতখানি ভদ্র, তা আমি জানি।" সারিম সংবাদমাধ্যমকে জানান, অতীতে একটি ছবির দৃশ্যে মাদকসেবন দেখানোর বিরোধিতা করে সেই চরিত্রে অভিনয় করতে রাজি হননি সিদ্ধান্ত। চরিত্রটি ছিল এক রকস্টারের। যে নিয়মিত মাদকসেবন করে মঞ্চে গাইতে উঠত। সেই চরিত্রে অভিনয় করতে বলায় সারিমের সঙ্গে রীতিমতো তর্ক করেছিলেন সিদ্ধান্ত।

সারিমের কথায়, "দর্শকদের কাছে একটি ভুল বার্তা যাক, চাননি সিদ্ধান্ত। বলেছিলেন, আমাকে এ ভাবে দেখাবেন না প্লিজ। আমি চাই না, মানুষ আমায় একজন গাঁজাখোর বলে চিনুক। এতে আমার ভাবমূর্তি নষ্ট হবে।"

Advertisement

সেই সিদ্ধান্তই যে মাদকসেবন করে ধরা পড়তে পারেন, বিশ্বাস করতে পারছেন না কেউ। সোমবার বেঙ্গালুরুতে মধ্যরাতের এক রেভ পার্টি থেকে গ্রেফতার করা হয় তারকা-সন্তানকে। স্বাস্থ্য পরীক্ষার রিপোর্টে অভিনেতার শরীরে মাদকের নমুনা পাওয়া গিয়েছে। শর্তসাপেক্ষ জামিনে তাঁকে মুক্তিও দেওয়া হয়েছে। যদিও ঘটনায় শোরগোল পড়েছে বলিপাড়ায়। কিছু দিন আগেই বেকসুর মুক্তি পেয়েছেন শাহরুখ-পুত্র আরিয়ান খান। তার পরই মাদক বিতর্কে হাতকড়া পরলেন শক্তি-পুত্র।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন