Kiara Advani

বিয়েতে আলিয়া ভট্টকে কনেপক্ষ হিসাবে চান কিয়ারা, বলেই অস্বস্তিতে সিদ্ধার্থের হবু স্ত্রী

নিজের হবু বরের প্রাক্তন আলিয়া ভট্টকে কনের বন্ধু বা (ব্রাইডসমেড) এর তালিকায় চান কিয়ারা। মুখ ফসকে বললেই অস্বস্তিতে অভিনেত্রী।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০২৩ ১১:০৫
Share:

নিজের বিয়েতে হবু বরের প্রাক্তনতকে কোন দায়িত্বে চান কিয়ারা? ছবি: সংগৃহীত।

সূর্যগড় প্রাসাদে সিড-কিয়ারার বিয়ের তড়োজড়ো। চূড়ান্ত কাউন্টডাউন শুরু। একে একে অতিথিরা এসে হাজির হয়েছেন সূর্যগড় প্রাসাদে। নতুন বর কনেকে দেখার জন্য উদগ্রীব অনুরাগীরা। তবে সেটার জন্য আরও একটু অপেক্ষা করতে হবে। সিড-কিয়ারা যে বিয়ে করতে চলেছেন তাঁর প্রথম আভাস পাওয়া যায় ‘কফি উইথ কর্ণ’-ওর গত সিজনে। কর্ণের শোয়ে শাহিদ কপূরের সঙ্গে আসেন কিয়ারা আডবণী। সেখানেই আমতা আমতা করে হলেও সিদ্ধার্থের সঙ্গে বিয়ের কথা বকলমে স্বীকার করে নেন কিয়ারা। পাশপাশি নিজের মনের সুপ্ত ইচ্ছের কথা জানান। শুনেই কর্ণ হতবাক। নিজের বিয়েতে কনের বন্ধু বা ব্রাইডসমেডের তালিকায় চান আলিয়া ভট্টকে।

Advertisement

একটা দীর্ঘ সময় সম্পর্কে ছিলেন আলিয়া ভট্ট ও সিদ্ধার্থ মলহোত্র। ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ ছবির মাধ্যমে দু’জনেরই বড় পর্দায় অভিষেক। ‘কপূর এন্ড সন্‌স’ ছবিতেও দেখা গিয়েছিল আলিয়া-সিড জুটিকে তার পরই সম্পর্কে ভাঙন। ছাড়াছাড়ি হয়ে যায় তাঁদের। আলিয়া এখন রণবীর ঘরনি। অন্য দিকে, কিয়ারার সঙ্গে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন আলিয়ার প্রাক্তন সিদ্ধার্থ। তাঁকেই নিজের বিয়েতে কনের বন্ধুর তালিকায় চান কিয়ারা। অভিনেত্রীর এই বাসনার কথা শুনে ঢোক গিললেন কর্ণ জোহর। বললেন, ‘‘তুমি সিদ্ধার্থ মলহোত্রকে বিয়ে করতে চলেছো আর কনেপক্ষে আলিয়াকে চাও! যদিও নিজের মনের কথা বলে খানিক অস্বস্তিতেই পড়েন কিয়ারা। পড়ে অবশ্য আলিয়ার প্রতি নিজের মুগ্ধতাও প্রকাশ করেছেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন