Siddharth Shukla

Siddharth Shukla: সিদ্ধার্থর বাড়িতে গওহর, রেশমি, শেষকৃত্য হতে পারে শুক্রবার

কুপার হাসপাতালে নিয়ে যাওয়ার পর সিদ্ধার্থকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসক। প্রাথমিক ভাবে জানানো হয়েছে, কোন অস্বাভাবিক কারণে সিদ্ধার্থর মৃত্যু হয়নি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২১ ২১:৪৮
Share:

সিদ্ধার্থের মৃত্যু মেনে নিতে পারছেন না তাঁর সহকর্মীরা।

সিদ্ধার্থ শুক্লর অস্বাভাবিক মৃত্যু ঘটেনি। প্রয়াত অভিনেতার পরিবার ইতিমধ্যেই এ কথা জানিয়ে দিয়েছে। তবে সিদ্ধার্থের দেহের ময়না তদন্তের ভিডিয়ো করা হবে বলে জানা গিয়েছিল।

কুপার হাসপাতালে নিয়ে যাওয়ার পর সিদ্ধার্থকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসক। প্রাথমিক ভাবে জানানো হয়েছে, কোন অস্বাভাবিক কারণে সিদ্ধার্থর মৃত্যু হয়নি। পুলিশও সিদ্ধার্থের মৃত্যুর পিছনে কোনও ষড়যন্ত্র বা অস্বাভাবিকত্বের আভাস পায়নি।

চিকিৎসক এবং পুলিশের উপস্থিতিতে সিদ্ধার্থের মৃতদেহের ‘পঞ্চনামা’ করা হয়েছে। পুলিশের উপস্থিতিতে সিদ্ধার্থের মৃতদেহ পরীক্ষা করা হয়। জানা গিয়েছে কুপার হাসপাতালে এখনও প্রয়াত অভিনেতার দেহের ময়নাতদন্ত হয়েছে। তাঁর দেহে এখনও পর্যন্ত কোনও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। সম্ভবত শুক্রবার সিদ্ধার্থের শেষকৃত্য সম্পন্ন হবে।

Advertisement

বৃহস্পতিবার হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় সিদ্ধার্থের। জানা গিয়েছে, ঘুমোতে যাওয়ার আগে একটি ওষুধ খেয়েছিলেন তিনি। এর পর আর ঘুম থেকে ওঠেননি সিদ্ধার্থ। তাঁর অকাল মৃত্যুতে শোকস্তব্ধ বলিউড। ইতিমধ্যেই তাঁর বাড়িতে উপস্থিত হয়েছেন গওহর খান, রেশমি দেশাই, জয় ভানুশালির মতো অভিনেতারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন