Sidharth-Kiara Wedding

দুপুরেই বিয়ের লগ্ন সিদ্ধার্থ-কিয়ারার, সূর্যগড় প্রাসাদে হাজির বরযাত্রী

জয়সলমেরে সাত পাকে বাঁধা পড়ছেন সিদ্ধার্থ ও কিয়ারা। সকালেই হবু দম্পতির গায়ে-হলুদের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। এ বার প্রকাশ্যে বরযাত্রীর ভিডিয়ো।

Advertisement

সংবাদ সংস্থা

জয়সলমের শেষ আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:৫৪
Share:

সাত পাকে বাঁধা পড়ছেন সিদ্ধার্থ-কিয়ারা, সূর্যগড় প্রাসাদে এল বরযাত্রী। ছবি: সংগৃহীত।

বিয়ের মাহেন্দ্রক্ষণ প্রায় উপস্থিত। অগ্নিসাক্ষী করে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন সিদ্ধার্থ মলহোত্র ও কিয়ারা আডবাণী। সকালেই হয়ে গিয়েছে গায়ে হলুদের অনুষ্ঠান। এ বার বিয়ের মূল অনুষ্ঠানের পালা। জয়সলমেরের সূর্যগড় প্রাসাদে এসে পৌঁছেছেন বরযাত্রীরা। পাত্র দিল্লির হলেও খাঁটি রাজস্থানি সাজে হাজির ‘ব্যান্ড-বাজা-বারাত’। সমাজমাধ্যমে ভাইরাল সেই ভিডিয়ো।

Advertisement

পরনে সাদা ও গোলাপি পোশাক, মাথায় রাজস্থানি পাগড়ি। বরযাত্রীদের হাতে ধরা রাজস্থানি ধাঁচের ছাতা। ফুলের সাজে সাজানো সেই ছাতা। রয়েছে সুসজ্জিত ঘোড়াও। ভিডিয়ো দেখেই স্পষ্ট, এই বরযাত্রী সঙ্গে নিয়ে কিয়ারাকে বিয়ে করতে ছাঁদনাতলায় প্রবেশ করতে চলেছেন বলিউডের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’। শোনা যাচ্ছে, দুপুর ২টো থেকে শুরু করে বিকেল ৪টে পর্যন্ত চলবে বিয়ের মূল অনুষ্ঠানে। পড়ন্ত বিকেলের কনে দেখা আলোয় চারহাত এক হবে ‘শেরশাহ’ জুটির।

শনিবারই পোশাকশিল্পী মণীশ মলহোত্রর সঙ্গে জয়সলমেরে পৌঁছে যান কিয়ারা। সেই দিন সন্ধেয় সূর্যগড় প্রাসাদের উদ্দেশে রওনা হন সিদ্ধার্থও। তার পর একে একে সেখানে গিয়ে পৌঁছন দুই তারকার পরিজন ও বন্ধুরা। খবর, রবিবার থেকেই শুরু হয়ে গিয়েছে বিয়ের আগের বিভিন্ন অনুষ্ঠান। পঞ্জাবি রীতি মেনে বিয়ে করছেন সিড ও কিয়ারা। শোনা যাচ্ছে, মেহেন্দির পাশাপাশি সোমবারই সম্পন্ন হয় কিয়ারার ‘রোকা’ ও ‘চূড়া’ অনুষ্ঠান। সোমবার সন্ধেয় সঙ্গীতের অনুষ্ঠানের অংশ নেন হবু দম্পতির পরিবার ও বন্ধু-বান্ধব। মঞ্চে ছিলেন কর্ণ জোহর, শাহিদ কপূরও।

Advertisement

বিয়ে নিয়ে উন্মাদনা তুঙ্গে থাকলেও ব্যক্তিগত পরিসরেই বিয়ে সারতে চান তারকা যুগল। তাই বিয়ে নিয়ে চূড়ান্ত নিরাপত্তার মোড়কে সূর্যগড় প্রাসাদ। ফোনে জারি হয়েছে নিষেধাজ্ঞা, আলোকচিত্রীরা যাতে বাইরে থেকে ছবি তুলতে না পারেন, সে জন্য কালো পর্দায় মুড়ে ফেলা হয়েছে প্রাসাদের একাধিক দরজা।

নিরাপত্তা সত্ত্বেও সিড ও কিয়ারার বিয়ে নিয়ে উত্তেজনায় কোনও খামতি নেই অনুরাগীদের। কখন বিবাহিত দম্পতি হিসাবে তাঁরা ছবি দেখবেন সিদ্ধার্থ ও কিয়ারার, তারই অপেক্ষায় তারকা যুগলের অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন