Sidharth-Kiara Wedding

১০০ অতিথির সমাগম, সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের সানাই বাজল বলে!

বলিপাড়ার জনপ্রিয় যুগলের বিয়ে। আর দিন কয়েকের মধ্যেই চারহাত এক হতে চলেছে সিদ্ধার্থ মলহোত্র ও কিয়ারা আডবাণীর। কোথায় বিয়ে? কী মেনু? সব খবর আনন্দবাজার অনলাইনে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২৩ ১৩:৫২
Share:

সিড-কিয়ারার বিয়েতে আমন্ত্রিতের তালিকায় রইলেন কারা? ছবি: সংগৃহীত।

প্রেমের গুঞ্জন থেকে বিয়ের কানাঘুষো। সব চর্চায় ইতি জয়সলমেরে। গাঁটছড়া বাঁধছেন বলিউডের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ খ্যাত সিদ্ধার্থ মলহোত্র। পাত্রী ‘শেরশাহ’-র অভিনেত্রী কিয়ারা আডবাণী। জল্পনা আগে থেকেই ছিল। খবর, খুব শীঘ্রই সব জল্পনাকে সত্যি করে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন সিড ও কিয়ারা। গত কয়েক দিনে চর্চিত প্রেমিক যুগলের গতিবিধিতেও তারই ইঙ্গিত। পোশাকশিল্পী মণীশ মলহোত্রর বাড়িতে যেমন দেখা গিয়েছে কিয়ারাকে, তেমন দিল্লিতে বিয়ের তোড়জোড় শুরু হয়ে গিয়েছে সিদ্ধার্থের বাড়িতেও।

Advertisement

খবর, চলতি সপ্তাহের শেষেই জয়সলমেরের সূর্যগড় প্রাসাদে গাঁটছড়া বাঁধতে চলেছেন সিড ও কিয়ারা। বহুচর্চিত হলেও একেবারে ব্যক্তিগত পরিসরেই বিয়ে করতে চান তাঁরা। আমন্ত্রিতের তালিকায় তাই মাত্র ১০০-১২৫ জনের নাম। যাঁদের মধ্যে রয়েছেন পরিচালক কর্ণ জোহর, পোশাকশিল্পী মণীশ মলহোত্র। শোনা যাচ্ছে, কিয়ারার ‘কবীর সিংহ’-এর সহ-অভিনেতা শাহিদ কপূরও সস্ত্রীক উপস্থিত থাকবেন বিয়ের অনুষ্ঠানে। খবর, বিয়েতে নিমন্ত্রিতদের জন্য সূর্যগড় প্রাসাদে ব্যবস্থা করা হয়েছে ৮০টি বিলাসবহুল ঘরের। সঙ্গে অতিথিদের যাতায়াতের জন্য থাকছে ৭০টি বিলাসবহুল গাড়িও। যেগুলোর মধ্যে রয়েছে মার্সেডিজ়, জ্যাগুয়ার, বিএমডব্লিউয়ের মতো নামীদামি গাড়ি। জোধপুর বিমানবন্দর থেকে অতিথিদের বিয়ের ভেন্যুতে নিয়ে যাওয়ার জন্য সব সময় মজুত থাকবে এই গাড়িগুলি।

খবর, ৪ ফেব্রুয়ারি থেকে ৬ ফেব্রুয়ারির মধ্যে সম্পন্ন হবে বিয়ের সব অনুষ্ঠান। গায়েহলুদ থেকে মেহেন্দি ও সঙ্গীত, সব অনুষ্ঠান উদ্‌যাপন করেই বিয়ে করতে চান সিড ও কিয়ারা। সেই মতো সেজে উঠছে বিলাসবহুল সূর্যগড় প্রাসাদও। বলিপাড়ার জনপ্রিয় যুগলের বিয়ে বলে কথা। সানাই প্রায় বাজল বলে!

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন