Sidharth Kiara Wedding

সিদ্ধার্থ-কিয়ারার বিয়েতে উপহার পাবেন অতিথিরা! এলাহি সব আয়োজন করেছেন তারকা যুগল

ইশা অম্বানী, কর্ণ জোহর, শাহিদ কপূরের মতো সব তারকারা রয়েছেন নিমন্ত্রিতদের তালিকায়। অতিথি আপ্যায়ানে খামতি রাখতে চাইছেন না। কী কী আয়োজন করেছেন অতিথিদের জন্য সিড-কিয়ারা?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০২৩ ১১:০২
Share:

সিড-কিয়ারা বিয়েতে অতিথিদের আপ্যায়নে এলাহি আয়োজন ছবি: ইনস্টাগ্রাম।

রাজস্থানের মরুশহরে এখন হইহই কাণ্ড। বলি তারকা সিদ্ধার্থ মলহোত্র ও কিয়ারা আডবাণী সাতে পাকে বাঁধা পড়তে চলেছেন। তার জন্যই বেছে নিয়েছেন জয়সলমেরকে। তারকা যুগলের বিয়ের আসর বলে কথা, নাচ-গান আর ঝলমলে আলোয় অতিথি আপ্যায়নের আয়োজনে কোনও কমতি থাকছে না। সিড-কিয়ারার জন্য সেজে উঠেছে সূর্যগড় প্রাসাদ। বিয়েতে আমন্ত্রিত অতিথির সংখ্যা মাত্র ১০০-১২৫ জন। অতিথিদের জন্য বিলাসবহুল সূর্যগড় প্রাসাদে ৮০টি ঘরের আয়োজন করা হয়েছে। অতিথিদের যাতায়াতের জন্য রাখা হয়েছে ৭০টি বিলাসবহুল গাড়িও। শুধু কি তাই? অতিথিদের জন্য এলাহি সব আয়োজন করেছেন তাঁরা।

Advertisement

সূর্যগড় প্রাসাদের অন্দেরই রাজস্থানি লোকনৃত্য থেকে সেখানকার লোকশিল্পীদের নিয়ে থাকছে নানা আয়োজন। বসছে রাজস্থানি ওড়না, শাড়ির পসরা, থাকছে চুড়ি, পুতুলের পসরা। ইচ্ছেমতো কেনাকাটি করতে পারবেন অতিথিরা। থাকছে গল্ফ খেলার বন্দোবস্ত। অতিথিদের বিনোদনের সব ধরনের ব্যবস্থা রেখেছেন সিড-কিয়ারা।

৭ ফেব্রুয়ারি বিয়ে। তার আগে ৬ ফেব্রুয়ারি গায়ে হলুদ ও সঙ্গীতের অনুষ্ঠান। বিয়ের বিভিন্ন অনুষ্ঠানের ছবি যাতে বাইরে না বেরোয়, সেই জন্য মূল অনুষ্ঠানের দিন মোবাইল ফোন ব্যবহারেও নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। সূত্রের খবর, আগামী ১২ ফেব্রুয়ারি মুম্বইয়ে ইন্ডাস্ট্রির মানুষদের জন্য রিসেপশনের আয়োজন করতে চলেছেন তারকা যুগল।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন