Sidharth Malhotra Kiara Advani

এক দিন আগে হঠাৎ বদলে গেল সিড-কিয়ারার বিয়ের তারিখ! কবে সাত পাক ঘুরবেন যুগল?

কাউন্টডাউন শুরু হয়ে গিয়েছে তবে বিয়ের এক দিন আগেই বদলে গেল সিড-কিয়ারা বিয়ের তারিখ! শেষমেশ কবে সাত পাক ঘুরবেন এই তারকা যুগল?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:৫৫
Share:

কথা ছিল, ৬ ফেব্রুয়ারি সাত পাকে বাঁধা পড়বেন সিড-কিয়ারা। ছবি: সংগৃহীত।

বলিপাড়ার পছন্দের জুটি সিদ্ধার্থ মালহোত্র ও কিয়ারা আডবাণী বিয়ের আসর বসেছে জয়সলমেরে। কাউন্টডাউন শুরু। হাতে আর মাত্র এক দিন। কথা ছিল, ৬ ফেব্রুয়ারি সাত পাকে বাঁধা পড়বেন তাঁরা। জয়সলমেরের সূর্যগড় প্রাসাদে অতিথিদের আনাগোনা। মলহোত্র এবং কিয়ারা আডবাণীর বিয়েতে যোগ দিতে মুম্বই থেকে রাজস্থান এসে পৌঁছেছেন কর্ণ জোহর, শাহিদ কপূরের মতো তারকারা। কিন্তু সূত্রের পাওয়া তথ্য অনুযায়ী, তারিখ বদল হয়েছে সিড-কিয়ারার বিয়ের।

Advertisement

সোমবার নয় সিড-কিয়ারা বিয়ে হবে ৭ ফেব্রুয়ারি। হোটেল থেকে পাওয়া তথ্য অনুযায়ী রবিবার সন্ধ্যায় সূর্যগড় প্রাসাদে হবে মেহেন্দির অনুষ্ঠান। তার পর ৬ তারিখ সকালে গায়ে হলুদ, সন্ধ্যায় আয়োজন করা হয়েছে জমজমাট সঙ্গীত অনুষ্ঠানে। বিয়ে মঙ্গলবার। আত্মীয়-পরিজন ও বন্ধুবান্ধবের সঙ্গে ব্যক্তিগত পরিসরেই সাত পাকে বাঁধা পড়তে চান সিড-কিয়ারা। বিয়েতে নিমন্ত্রিতের সংখ্যা ১০০ জন। এ ক্ষেত্রে ভিকি-ক্যাটরিনার পন্থাই গ্রহণ করেছেন তাঁরাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন