Sussanne Khan

সাবার চোখে সুজ়ান এত সুন্দর! হৃতিকের প্রাক্তন বললেন, সিটবেল্ট বাঁধা আছে, পরোয়া কী?

জানলা দিয়ে সূর্যের রশ্মি ছুঁয়ে গিয়েছে তাঁর ত্বক। কালো পোশাকের সঙ্গে চোখে গাঢ় কাজল। তাতেই অগ্নিশিখার মতো জ্বলছেন সুজ়ান । তাঁর রূপে মোহিত হৃতিকের প্রেমিকা সাবাও।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:৩৩
Share:

একে অপরের সঙ্গে ফ্রেম ভাগ করেছেন সাবা-সুজ়ান। ছবি—ইনস্টাগ্রাম

গাড়িতে উঠে সিট বেল্ট বেঁধে নিয়েছেন সুজ়ান খান। তাতে কি অন্তরের টলোমলো অবস্থাকেও লাগাম পরানো যায়? পেশায় অন্দরসজ্জাশিল্পীর জীবনে অবশ্য এখন সেই দোলাচল নেই। হৃতিক রোশন অতীত। বিবাহবিচ্ছেদের পর নতুন প্রেমিক আরসালান গনিকে নিয়ে সুখে আছেন সুজ়ান।

Advertisement

জানলা দিয়ে সূর্যের রশ্মি ছুঁয়ে গিয়েছে তাঁর ত্বক। কালো পোশাকের সঙ্গে চোখে গাঢ় কাজল। তাতেই অগ্নিশিখার মতো জ্বলছেন সুজ়ান । তাঁর রূপ দেখে চোখে ফেরাতে পারছেন না অনুরাগীরা। মন্তব্য ভেসে এল, “ভিতর থেকে উজ্জ্বল।” আর সুজ়ান নিজে কী উপলব্ধি করছেন? কতটা স্থিতিশীল তাঁর জীবন? ইনস্টাগ্রামে নিজের সূর্যছোঁয়া ছবি পোস্ট করে লিখেছেন, “নিজেকে বলছি, ক্রমাগত নিজের অনুপ্রেরণা হয়ে চলো। এগিয়ে দাও নিজেকে। আর, ধন্যবাদ মহাবিশ্ব, আমার সিটবেল্ট হওয়ার জন্য।”

সুজ়ান আরও জানান, তিনি এলোমেলো হয়ে থাকতে পারেন, কিন্তু মনে আর কোনও দ্বিধা-দ্বন্দ্বের জায়গা নেই। তাঁর সেই পোস্টে ভালবাসার উষ্ণ চিহ্ন এঁকে দিলেন প্রেমিক আরসালান। আর এক জনের মন্তব্যও নজর কেড়েছে, তিনি হলেন হৃতিকের বর্তমান প্রেমিকা সাবা আজাদ। সুজ়ানকে ভালবাসা জানিয়ে লিখলেন, “ভীষণ সুন্দর, আমার সুজ়।’’

Advertisement

তাঁরা একই তারকার প্রাক্তন এবং বর্তমান হলেও দু’জনের মধ্যে কোনও তিক্ততা নেই। একে অপরের সঙ্গে ফ্রেমও ভাগ করেছেন সাবা-সুজ়ান। কানাঘুষো শোনা যায়, হৃতিক আর সুজ়ান প্রাক্তন দম্পতি হলেও নাকি প্রতিযোগিতায় মেতেছেন ভাল থাকা নিয়ে। সুজ়ান-আরসালান কোথাও বেড়াতে গেলে সঙ্গে সঙ্গে বা দিন কয়েক পরই হৃতিক-সাবাকেও ছুটি কাটাতে উড়ে যেতে দেখা যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন