Sidharth Malhotra Birthday

জন্মদিনে সিদ্ধার্থের কাছে থাকতে পারলেন না, সেটেই বিশেষ উপহার পাঠালেন কিয়ারা

৩৮-এ পা দিলেন সিদ্ধার্থ মলহোত্র। তবে অভিনেতার এই বিশেষ দিনে কাছে নেই কিয়ারা। তবে উপহার পৌঁছল অভিনেতার কাছে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০২৩ ১৮:২০
Share:

প্রিয় মানুষের জন্মদিনে উপহারে সিদ্ধার্থকে কী পাঠালেন কিয়ারা? ছবি: সংগৃহীত।

৩৮ এ পা দিলেন ‘শেরশাহ’-র অভিনেতা সিদ্ধার্থ মলহোত্র। চলতি বছরেই নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছে তিনি। পাত্রীর নাম সকলের জানা। কিয়ারা আডবাণীর সঙ্গেই নাকি সাত পাকে বাঁধা পড়বেন। যদিও এই বিষয়ে সিড-কিয়ারার কেউ কিছু ঘোষণা করেননি। এই মুহূর্তে দু’জনেই ব্যস্ত কাজ নিয়ে। তাই প্রিয় মানুষের জন্মদিনে কাছ থাকতে পারলেন না কিয়ারা। তা বলে উপহার দেবেন না, তা-ও কি হয়!

Advertisement

জন্মদিনেও কাজ থেকে বিরতি নেই সিদ্ধার্থের, রয়েছেন রোহিত শেট্টি পরিচালিত ওয়েব সিরিজ় ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এর সেটে। এ দিকে সামনেই মুক্তি পাচ্ছে অভিনেতার নতুন ছবি ‘মিশন মজনু’। সব মিলিয়ে ব্যস্ততায় কাটছে সিদ্ধার্থের ৩৮ তম জন্মদিনটা। অন্য দিকে, ছবির শুটিংয়ে ব্যস্ত কিয়ারাও। তাই নিজে না গিয়ে সেটে সিদ্ধার্থের জন্য ফুল ও কেক পাঠালেন অভিনেত্রী।

সিদ্ধার্থর জন্মদিনে এই ছবি পোস্ট করে শুভেচ্ছা জানালেন কিয়ারা ছবি: ইনস্টাগ্রাম।

এ দিকে সিড-কিয়ারার বিয়ে নিয়ে নানা সময় নানা খবর শোনা যাচ্ছে। এখনও অবধি খবর, সিদ্ধার্থ-কিয়ারার বিয়ে হবে রাজস্থানের জয়সলমেরে। প্রাসাদের মতো বিলাসবহুল হোটেল জয়সলমের প্যালেসে বিয়ের অনুষ্ঠান হবে। সেখানেই নিমন্ত্রিত হবেন অতিথিরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন