Bollywood

হিউ জ্যাকম্যান, ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে হারালেন ‘সুদর্শন’ সিদ্ধার্থ মলহোত্র

হলিউড সুপারহিরো হিউ জ্যাকম্যান, এ বারের ব্যালন ডি’অর ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে পেছনে ফেলে ২০১৬-র টিসি ক্যান্ডলার-এর সবচেয়ে সুদর্শন মুখের তালিকার ন’নম্বরে জায়গা করে নিলেন সিদ্ধার্থ মলহোত্র।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৭ জানুয়ারি ২০১৭ ১২:২৭
Share:

হলিউড সুপারহিরো হিউ জ্যাকম্যান, এ বারের ব্যালন ডি’অর ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে পেছনে ফেলে ২০১৬-র টিসি ক্যান্ডলার-এর সবচেয়ে সুদর্শন মুখের তালিকার ন’নম্বরে জায়গা করে নিলেন সিদ্ধার্থ মলহোত্র। টিসি ক্যান্ডলার-এর একশো জনের তালিকায় সিদ্ধার্থ-সহ মাত্র তিন জন ভারতীয় রয়েছেন তার মধ্যে তালিকার ৫৩ নম্বরে রয়েছেন শাহিদ কপূর এবং ৯৮-এ রয়েছেন ‘স্লামডগ মিলিয়েনিয়র’-এর অভিনেতা দেব পটেল। এই তালিকার শীর্ষে আছেন গেম অব থ্রোন্‌স-এর অভিনেতা মিশিল হিউইজম্যান। ক্রিশ্চিয়ানো রোনাল্ডো রয়েছেন তালিকার ২৯ নম্বরে।

Advertisement

সিদ্ধার্থ মলহোত্র যে সুদর্শন, সুপুরুষ তা নিয়ে হয়তো কোনও সন্দেহ নেই কারও মনেই। ২০১৬-এ তাঁর অভিনীত ‘কপূর অ্যান্ড সন্স’ এবং ‘বার বার দেখো’ ছবি দু’টির বক্স অফিসের আয়ও মন্দ হয়নি (শুধু ভারতীয় বাজার থেকেই প্রায় ১০৭ কোটি টাকা)। এ বছর মুক্তির অপেক্ষায় রয়েছে তাঁর আর জ্যাকলিন ফার্নান্ডেজ অভিনীত ছবি ‘রিলোড’। এর মধ্যে টিসি ক্যান্ডলার-এর সবচেয়ে সুদর্শন মুখের তালিকার প্রথম দশে জায়গা করে নিতে পারায় তাঁর ভক্তরা বেজায় খুশি।

Advertisement

আরও পড়ুন...
সলমনকে ‘আইএসআই এজেন্ট’ বললেন এই স্বঘোষিত ‘গডম্যান’!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন