Kiara Advani

Sidharth-Kiara-Kriti: কৃতিকে সামলাচ্ছেন সিদ্ধার্থ! কিয়ারার কী হবে?

‘শের শাহ’-তে এক সঙ্গে কাজ করেছেন সিদ্ধার্থ-কিয়ারা। জুটি হিট হতেই বলিউডের গুঞ্জন, তাঁরা প্রেম করছেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৪ মার্চ ২০২২ ১৮:২৬
Share:

কৃতী শ্যানন, সিদ্ধার্থ মলহোত্র এবং কিয়ারা আডবাণী।

রবিবারের মুম্বই নগরী। ছুটির আমেজ শহরে। ও দিকে বলিউড মগ্ন পুরস্কার প্রদান অনুষ্ঠানে। এ দিন সন্ধ্যায় হাজার তারায় আলোয় ভরা অনুষ্ঠান অঙ্গন। তাবড় তারকারা তাঁদের সাজ-সজ্জায়, রূপের জৌলুসে চোখ ধাঁধিয়েছেন। লাল কার্পেটে অবিরাম আনাগোনা কর্ণ জোহর, সিদ্ধার্থ মলহোত্র, ভিকি কৌশল, কিয়ারা আডবাণী, কৃতি শ্যানন, তাপসী পান্নু এবং আরও অনেকের। তার মধ্যেই সবার মনে ভাললাগার আবেশ ছড়িয়ে দিলেন কৃতি-সিদ্ধার্থ! কী ভাবে? পোশাক শিল্পীর তৈরি বিশেষ গাউন পরে হাঁটছিলেন অভিনেত্রী। লম্বায় অনেকটা হওয়ায় সামলে হাঁটা দায়! বুঝতে পেরেই সঙ্গে সঙ্গে এগিয়ে এসেছেন সিদ্ধার্থ। ঠিকঠাক হাঁটতে সাহায্য করেছেন নায়িকাকে। সেই মুহূর্ত নেটমাধ্যমের কল্যাণে চর্চায়। দু’জনের মধুর আচরণে মুগ্ধ অনুরাগীরা। তার পরেই তাঁদের প্রশ্ন, তা হলে কিয়ারার কী হবে?

Advertisement

সুপারহিট ছবি ‘শের শাহ’-তে এক সঙ্গে কাজ করেছেন সিদ্ধার্থ-কিয়ারা। জুটি হিট হতেই বলিউডের গুঞ্জন, ইদানীং তাঁদের নাকি প্রায়ই এক সঙ্গে দেখা যাচ্ছে। নায়ক-নায়িকা নাকি ডেট করছেন! সেই জায়গা থেকেই কৃতির প্রতি সিদ্ধার্থের সহমর্মিতা প্রশ্নচিহ্ন তৈরি করেছে অনুরাগীদের মনে। তবে এ দিনও সিদ্ধার্থ-কিয়ারা নিজেদের মতো করে আকর্ষণীয় হয়ে উঠেছিলেন। অভিনেতা সুপুরুষ কালো স্যুটে। কিয়ারা সুন্দরী হলুদ সিক্যুয়েন, স্লিট গাউনে। তাঁদের দেখে অনুরাগীদের তাই আবদার, আরও একবার পর্দায় তাঁদের সফল রসায়ন দেখতে চান।

যদিও সিদ্ধার্থকে আগামী দিনে দেখা যাবে 'মিশন মজনু'-তে। কিয়ারা জুটি বাঁধছেন কার্তিক আরিয়ানের সঙ্গে। 'ভুল ভুলাইয়া ২'-এ। পুরস্কারের মঞ্চে ওঠার আগে ছবি শিকারীদের নিরাশ করেননি সিদ্ধার্থ। নানা ভঙ্গিতে ছবি দিয়েছেন। তবে কিয়ারার সঙ্গে ছবি তুলতে দেখা যায়নি তাঁকে। বরং পোজ দিয়েছেন কৃতির সঙ্গে! সেই ছবি ভাইরাল হতেই জনৈক অনুরাগীর রসিকতা, ‘কিয়ারা ভাবি আপনাকে ডাকছেন, সিদ্ধার্থ।‘

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন