Siddharth Malhotra

নতুন বৌ কিয়ারাকে এই বিশেষ অনুষ্ঠানে অংশ নিতেই হবে! জানাল সিদ্ধার্থের পরিবার

নাচবেন নববধূ কিয়ারা। ছেলের সিদ্ধান্তে ভীষণ খুশি বাবা-মাও। শুধু তা-ই নয়, আডবাণী এবং মলহোত্র পরিবারের সদস্যরাও এই নাচে শামিল হবেন। নাচগানের ব্যবস্থাপনায় সিদ্ধার্থের পরিবার।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২৩ ০৯:২৯
Share:

সিদ্ধার্থ ঐতিহ্য মেনে ‘সঙ্গীত’ অনুষ্ঠান রেখেছেন তাঁর বিয়েতে। সেখানে নাচবেন নববধূ কিয়ারা। ফাইল চিত্র

বলিউডের প্রথম বিয়ে, যার প্রায় সবটাই কানাঘুষো। বিয়ে যে হচ্ছে সে ব্যাপারে সবাই প্রায় নিশ্চিত। তবে এতই গোপন রয়েছে বাকি তথ্য, যে দিনক্ষণ বিশদে জানা যাচ্ছে না। ঘনিষ্ঠ সূত্রে খবর, সব জল্পনার অবসান হবে জয়সলমেরে। গাঁটছড়া বাঁধছেন বলিউডের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ খ্যাত সিদ্ধার্থ মলহোত্র। পাত্রী ‘শেরশাহ’-র অভিনেত্রী কিয়ারা আডবাণী। এ বিয়েও রাজকীয় ভাবেই হবে। অবশ্যই, ঘনিষ্ঠ বৃত্তে অনুষ্ঠান।

Advertisement

ইতিমধ্যে আরও এক খবর প্রকাশ্যে। সিদ্ধার্থ ঐতিহ্য মেনে ‘সঙ্গীত’ অনুষ্ঠান রেখেছেন তাঁর বিয়েতে। সেখানে নাচবেন নববধূ কিয়ারা। তাঁর এই সিদ্ধান্তে ভীষণ খুশি বাবা-মাও। শুধু তা-ই নয়, আডবাণী এবং মলহোত্র পরিবারের সদস্যরাও এই নাচে শামিল হবেন। নাচ এবং গানটি তৈরি করেছেন সিদ্ধার্থের পরিবার। যার মধ্যে দিয়ে চোখের জলে ভেসে ঘরের মেয়েকে বিদায় জানানোর প্রস্তুতি নিচ্ছেন তাঁরা। নৃত্যের ভঙ্গিমায় একে অপরকে হারিয়ে দেওয়ার জন্যও অনুশীলন চলছে। বিয়ে তো এমনই আনন্দযজ্ঞ, যাতে পরিবারের সঙ্গে পরিবারের মিলন সম্পন্ন হয়, দাবি সিদ্ধার্থের পরিবারের। কিয়ারাকে বধূ হিসাবে পেয়ে বেজায় খুশি সিদ্ধার্থের বাবা-মা।

আমন্ত্রিতের তালিকায় রয়েছে ১০০-১২৫ জনের নাম। যাঁদের মধ্যে রয়েছেন পরিচালক কর্ণ জোহর, পোশাকশিল্পী মণীশ মলহোত্র। শোনা যাচ্ছে, কিয়ারার ‘কবীর সিংহ’-এর সহ-অভিনেতা শাহিদ কপূরও সস্ত্রীক উপস্থিত থাকবেন বিয়ের অনুষ্ঠানে। খবর, বিয়েতে নিমন্ত্রিতদের জন্য সূর্যগড় প্রাসাদে ব্যবস্থা করা হয়েছে ৮০টি বিলাসবহুল ঘরের। সঙ্গে অতিথিদের যাতায়াতের জন্য থাকছে ৭০টি বিলাসবহুল গাড়িও। যেগুলোর মধ্যে রয়েছে মার্সেডিজ়, জ্যাগুয়ার, বিএমডব্লিউয়ের মতো নামীদামি গাড়ি। জোধপুর বিমানবন্দর থেকে অতিথিদের বিয়ের ভেন্যুতে নিয়ে যাওয়ার জন্য সব সময় মজুত থাকবে এই গাড়িগুলি।

Advertisement

কানাঘুষো শোনা গিয়েছে, ৪ ফেব্রুয়ারি থেকে ৬ ফেব্রুয়ারির মধ্যে সম্পন্ন হবে বিয়ের সব অনুষ্ঠান। গায়েহলুদ থেকে মেহেন্দি ও সঙ্গীত— সব অনুষ্ঠান উদ্‌যাপন করেই বিয়ে করতে চান সিড ও কিয়ারা। সেই মতো সেজে উঠছে বিলাসবহুল সূর্যগড় প্রাসাদও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন