Sidharth Malhotra

বিয়ে মানেই খেলা, কিয়ারার সঙ্গে দাম্পত্য জীবনে উপলব্ধি সিদ্ধার্থের

বিয়ের বয়স পাঁচ মাস। কেমন কাটছে কিয়ারার সঙ্গে দাম্পত্য জীবন, প্রকাশ্যে জানালেন সিদ্ধার্থ মলহোত্র।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১১ জুলাই ২০২৩ ১৭:২৮
Share:

(বাঁ দিকে) সিদ্ধার্থ মলহোত্র (ডান দিকে) কিয়ারা আডবাণী ছবি : সংগৃহীত।

রাজস্থানের জয়সলমেরের সূর্যগড় প্রাসাদে গোধূলি আলোয় চার হাত এক হয়েছে সিদ্ধার্থ মলহোত্র ও কিয়ারা আডবাণীর। চলতি বছর ফেব্রুয়রি মাসেই বিবাহবন্ধনে আবদ্ধ হন দুই তারকা। বিয়ের পর থেকে কর্মব্যস্ততার কারণে মধুচন্দ্রিমায় যাওয়ারও সময় পাননি তাঁরা। রোহিত শেট্টি পরিচালিত ওয়েব সিরিজ় 'ইন্ডিয়ান পুলিশ ফোর্স'-এর শুটিং শেষ করেছেন সিদ্ধার্থ। অন্য দিকে কিয়ারা ব্যস্ত ছিলেন তাঁর ছবি ‘সত্য প্রেম কি কথা’-র প্রচার নিয়ে। দেখতে দেখতে পাঁচ মাসে পড়ল তাঁদের দাম্পত্য। এই ক'মাসে বিবাহিত জীবন সম্পর্কে তাঁর উপলব্ধি জানালেন অভিনেতা।

Advertisement

সম্প্রতি মুম্বইয়ে এক অনুষ্ঠানে অভিনেতাকে কিয়ারা সম্পর্কে জিজ্ঞেস করা হলে তিনি বলেন, কিয়ারা তাঁর জীবনের অমূল্য সম্পদ। কিন্তু কেমন চলছে বিবাহিত জীবন? এই প্রসঙ্গে অভিনেতা বলেন, ‘‘বিয়েটা একটা খেলার মতো, আর আমি প্রস্তুত সেটার জন্য। আসলে আমাদের সম্পর্কে কোনও 'আমি' নেই, 'আমরা' রয়েছি।’’

Advertisement

সিদ্ধার্থ এবং কিয়ারার পরিচয় বহু বছরের। ২০১৮ সালে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পায় ‘লাস্ট স্টোরিজ’ ছবিটি। কিয়ারা এই ছবিতে অভিনয় করেছিলেন। এই ছবির সাফল্য উদ্‌যাপন করতে একটি পার্টির আয়োজন করা হয়েছিল। সেই পার্টিতে আমন্ত্রিত ছিলেন সিদ্ধার্থও। সেখানেই আলাপ হয় দু’জনের। সেই পার্টি থেকে সিদ্ধার্থ এবং কিয়ারার বন্ধুত্ব হলেও সেই বন্ধুত্ব প্রেমে পরিণত হয় ‘শেরশাহ’ ছবির শুটিংয়ের সময়। তাঁদের সম্পর্ক গড়ে ওঠার ক্ষেত্রে বিরাট ভূমিকা পালন করেছেন প্রযোজক-পরিচালক কর্ণ জোহর। দিন কয়েক আগে অবশ্য শোনা যায় কিয়ারা নাকি সন্তানসম্ভবা। তবে সেটা যে নিছক গুজব ছিল, তা স্পষ্ট করেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন