Entertainment News

ধর্ষণ মামলা থেকে রেহাই পেলেন বলিউডের এই গায়ক

প্রাক্তন বান্ধবীই ধর্ষণের অভিযোগ এনেছিলেন তাঁর বিরুদ্ধে। সেই অভিযোগে জেলেও যেতে হয়েছিল তাঁকে। সেই মামলা থেকে অবশেষে রেহাই পেলেন বলিউডের গায়ক অঙ্কিত তিওয়ারি। বৃহস্পতিবার তাঁকে এই মামলা থেকে রেহাই দিল মুম্বইয়ের নগর ও দায়রা আদালত।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০১৭ ১২:৫৩
Share:

কে ইনি?

প্রাক্তন বান্ধবীই ধর্ষণের অভিযোগ এনেছিলেন তাঁর বিরুদ্ধে। সেই অভিযোগে জেলেও যেতে হয়েছিল তাঁকে। সেই মামলা থেকে অবশেষে রেহাই পেলেন বলিউডের গায়ক অঙ্কিত তিওয়ারি। বৃহস্পতিবার তাঁকে এই মামলা থেকে রেহাই দিল মুম্বইয়ের নগর ও দায়রা আদালত। ২০১৪-এ ধর্ষণের অভিযোগের ভিত্তিতে গ্রেফতার হন অঙ্কিত। তাঁকে গ্রেফতার করে মুম্বই পুলিশ। পরে জামিনে মুক্ত হলেও মামলার নিষ্পত্তি হয়নি। বৃহস্পতিবার সেই মামলারই রায় দিল আদালত। অঙ্কিতের আইনজীবী রিজওয়ান মার্চেন্ট বলেছেন, ‘‘অঙ্কিতের বিরুদ্ধে অভিযোগ করলেও তা প্রমাণ করতে পারেননি ওই মহিলা।’’

Advertisement

আরও পড়ুন, নাম না করে সুনীলকে ধন্যবাদ দিলেন কপিল!

অভিযোগ পত্রে ওই মহিলা দাবি করেছিলেন, তাঁকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ২০১২-র অক্টোবর থেকে ২০১৩-র ডিসেম্বরের মধ্যে একাধিক বার ধর্ষণ করেন অঙ্কিত। কিন্তু পরে বিয়ের প্রতিশ্রুতি পালন করেননি। অঙ্কিতের ভাই অঙ্কুরের বিরুদ্ধে অভিযোগকারিণীকে ভয় দেখানোর অভিযোগ থেকেও রেহাই দিয়েছেন অতিরিক্ত দায়রা বিচারক এসকেএস রিজভি।

Advertisement

ইনি অঙ্কিত তিওয়ারি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন