Durnibar Saha

‘সাধ’ করে উদ্‌যাপন ঐন্দ্রিলা-দুর্নিবারের, শীঘ্রই শোনাবেন সুখবর

দুর্নিবার সাহা এবং ঐন্দ্রিলা সেনের বিয়ে নিয়ে আলোচনা হয়েছিল বিস্তর। এ বার বাবা-মা হতে চলেছেন তাঁরা। নতুন ছবি পোস্ট করলেন গায়ক।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০২৪ ১৬:১৫
Share:

দুর্নিবার সাহা এবং ঐন্দ্রিলা সেন। ছবি: সংগৃহীত।

সাহা বাড়িতে নতুন অতিথি আসছে। তার জন্য প্রস্তুতি ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। সন্তান আসার সুখবর আগেই সবাইকে জানিয়েছিলেন সঙ্গীতশিল্পী দুর্নিবার সাহা। ২০২৩ সালের প্রথম দিকে অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সহকারী ঐন্দ্রিলা সেনকে বিয়ে করেন গায়ক। ইন্ডাস্ট্রির অন্দরে তিনি অবশ্য মোহর নামেই পরিচিত। তাঁদের বিয়ে আলোচনাও হয়েছিল বিপুল। যদিও এ প্রসঙ্গে তেমন ভাবে কোনও মন্তব্য করেননি ঐন্দ্রিলা। অন্ত্বঃসত্ত্বার খবর ছড়িয়ে পড়ার পর সে ভাবে প্রকাশ্যে দেখা যায়নি গায়কের স্ত্রীকে। সাধভক্ষণ অনুষ্ঠানে বিশেষ সাজে দেখা গেল যুগলকে। দুর্নিবারের পরনে ছিল ঢাকাই পাঞ্জাবি। অন্য দিকে ঐন্দ্রিলা সেজেছিলেন সাদা গরদের শাড়ি এবং সোনার গয়নায়।

Advertisement

নিজেদের ছবি পোস্ট করে দুর্নিবার লেখেন, “অসাধ্য সাধনের সাধ।” বাবা হওয়ার খবর জানিয়ে গায়ক আনন্দবাজার অনলাইনকে বলেছিলেন, “জীবনে আরও এক ধাপ এগোচ্ছি। খুবই উত্তেজিত।” এই খবর শোনানোর আট মাস আগে ধুমধাম করে বিয়ে করেন তাঁরা।

বাবা হওয়ার উপলব্ধি এবং স্ত্রীর প্রতি যত্ন প্রসঙ্গে গায়ক বলেছিলেন, “মোহরের প্রতি যত্ন বরাবরই ছিল। এখন হয়তো আরও একটু বেশি সচেতন হয়েছি।” তিনি জানান নতুন দায়িত্ব নিতে প্রস্তুত কি না, সেটা বুঝতে পারছেন না, সময় এলে নিশ্চিত বুঝতে পারবেন। কবে আসবে নতুন অতিথি, তা গায়ক খোলসা করেননি। তবে আন্দাজ করা যায়, আর বেশি দেরি নেই। সম্ভবত আর কয়েক মাসের মধ্যেই আসবে সুখবর।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন