Iman Chakraborty

মধ্যরাতে ইমন চক্রবর্তীকে লক্ষ্য করে কটূক্তি, হেনস্থার অভিযোগ নিয়ে থানায় গেলেন গায়িকা

শুক্রবার মধ্যরাতে ব্যাডমিন্টন খেলে বাড়ি ফিরছিলেন ইমন। বাড়ি যাওয়ার পথেই হেনস্থার শিকার গায়িকা। ফেসবুক লাইভে এসে জানালেন গোটা ঘটনা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৩ মার্চ ২০২৩ ১০:০৬
Share:

মধ্যরাতে অস্বস্তিকর পরিস্থিতির মুখোমুখি ইমন চক্রবর্তী। —ফাইল চিত্র।

দক্ষিণ কলকাতার রাস্তায় প্রকাশ্যে হেনস্থার শিকার সঙ্গীতশিল্পী ইমন চক্রবর্তী। প্রতি দিন রাতেই ইমন, তাঁর স্বামী নীলাঞ্জন এবং আরও কিছু বন্ধু ব্যাডমিন্টন খেলতে যান। বৃহস্পতিবারও খেলতে গিয়েছিলেন। খেলাধুলোর পর একটি ফলের দোকানে যান গায়িকা। সঙ্গে ছিলেন তাঁর বন্ধুরাও। ফল কিনতে গিয়েই অস্বস্তিকর পরিস্থিতিতে পড়তে হয় তাঁকে।

Advertisement

বিভিন্ন ফলের নাম করে গায়িকার উদ্দেশে কটূক্তি করতে থাকেন এক ব্যক্তি এবং অশালীন ইঙ্গিতও করেন। এ কথা ফেসবুক লাইভে এসে জানিয়েছেন গায়িকা। শুধু তা-ই নয়, তাঁর অভিযোগ, কুরুচিকর দৃষ্টি দিয়ে শারীরিক হেনস্থা শুরু করেন সেই ব্যক্তি। তার পর আর থাকতে না পেরে রিজেন্ট থানায় সেই ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ জানান গায়িকা ইমন। পুলিশ এসে সঙ্গে সঙ্গে সেই ব্যক্তিকে গ্রেফতারও করেছে। পুলিশ সূত্রে খবর, অভিযুক্তের বিরুদ্ধে নিগ্রহ, শ্লীলতাহানি, শারীরিক হেনস্থার লিখিত অভিযোগ দায়ের করেছেন গায়িকা।

শুক্রবার রাতে ঘটনা বিস্তারিত জানিয়ে ইমন ফেসবুক লাইভে বলেন, “আমরা মেয়েরা পাবলিক ট্রান্সপোর্ট ব্যবহার করি। রাস্তার বেরোই। আমার বোন অফিসে যায়। এ সব বিকৃত মানসিকতার লোকের বিরুদ্ধে প্রতিবাদ না করলে অন্যায় করতাম।” এই ঘটনার পর সকলের কাছে তাঁর একটাই অনুরোধ, “এমন দেখলে প্রতিবাদ করুন। প্রশাসনকে জানান। পুলিশ ব্যবস্থা নেয়। সাহস করে বেরিয়ে আসুন শুধু।”

Advertisement

তবে এমন ঘটনা এই প্রথম নয়, আগেও অ্যাপ ক্যাবে উঠে হেনস্থা হয়েছিলেন অভিনেত্রী মানালি দে। এক বার মিমি চক্রবর্তীকে মধ্যরাতে হেনস্থা হতে হয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন